हिंदी में पढ़ें
This Article is From Mar 01, 2020

অনুপম খেরের টুইটে কেন এমন উত্তর দিলেন পরেশ রাওয়াল?

বলিউড অভিনেতা অনুপম খের (Anupam Kher) কিছুদিন আগেই একটি টুইট করেছেন।আর এই টুইটেই নিজের প্রতিক্রিয়া দিয়েছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)।

Advertisement
অফবিট Edited by

নিজের প্রতিক্রিয়া দিয়েছেন পরেশ রাওয়াল

Highlights

  • পরেশ রাওয়ালের টুইট ভাইরাল
  • অনুপম খেরের টুইটে প্রতিক্রিয়া দিলেন
  • প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে নিয়ে বললেন এই কথা
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা অনুপম খের (Anupam Kher) কিছুদিন আগেই একটি টুইট করেছেন। আর এই টুইটেই নিজের প্রতিক্রিয়া দিয়েছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। প্রায়ই সমসাময়িক বিষয়ে খোলাখুলি মতামত রাখেন অনুপম খের। নিজের টুইটার হ্যান্ডেলে অনুপম খের লিখেছিলেন, "আশ্চর্য! বেইমানি করে যারা আয় করে তারাও বিশ্বাসী চৌকিদার খোঁজে।" অনুপম খেরের এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । এই টুইট নিয়ে এবার বলিউড অভিনেতা পরেশ রাওয়াল নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

"কত টাকায় বিক্রি হয়েছেন?" কানহাইয়ার সমর্থনে কেজরিওয়ালকে তোপ অনুরাগের


পরেশ রাওয়াল অনুপম খেরের (Anupam Kher) এই টুইটের জবাব দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) নিয়ে লিখেছেন, "কিন্তু আমাদের দেশের কিছু বেইমান বিশ্বাসী চৌকিদারকে পছন্দ করে না।" পরেশ রাওয়ালের এই টুইটটিতে অনেকেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। পরেশ রাওয়াল (Paresh Rawal) প্রায়ই সামাজিক বিষয় নিয়ে টুইটারের মাধ্যমে নিজের মতামত রাখেন আর কিছুক্ষণের মধ্যেই তার টুইট ভাইরালও হয়ে যায়।

বিজেপি, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অবমাননাকর পোস্ট! শিলচর থেকে গ্রেফতার অধ্যাপক

Advertisement

কিছুদিন আগেই, "ওয়ান ডে," ছবিতে দেখা গিয়েছিল অনুপম খেরকে (Anupam Kher)। এই ছবিতে তাঁর সঙ্গে ইশা গুপ্তা মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। এর আগে অনুপম খের, ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিংয়ের জীবন নিয়ে তৈরি ছবি, "দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার," এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। অন্যদিকে কয়েকদিন পরেই, "হেরা ফেরি থ্রি," সিনেমায় নিজের কমেডির মাধ্যমে সবাইকে হাসাতে দেখা যাবে পরেশ রাওয়ালকে।
 

Advertisement