This Article is From Jul 21, 2020

২১ এ ক্ষমতায় থাকলে বিনামূল্যে রেশন-শিক্ষা-স্বাস্থ্য পরিষেবা পাবেন বাংলায় মানুষ: মমতা বন্দ্যোপাধ্যায়

West Bengal: ২০২১ তৃণমূূল কংগ্রেসই ফের বাংলায় সরকার গড়বে, বলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

২১ এ ক্ষমতায় থাকলে বিনামূল্যে রেশন-শিক্ষা-স্বাস্থ্য পরিষেবা পাবেন বাংলায় মানুষ: মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: "২০২১ সালের বিধানসভা নির্বাচনে ফের ক্ষমতায় বসবে তৃণমূল কংগ্রেসই", বললেন তৃণমূল নেত্রী

হাইলাইটস

  • ২০২১ সালে ফের ক্ষমতাতে থাকবে তৃণমূল কংগ্রেসই, বললেন মমতা বন্দ্যোপাধ্যায়
  • তৃণমূল নেত্রী বলেন, কেন্দ্রে ক্ষমতায় থেকে দেশের সর্বনাশ করেছে বিজেপি
  • ক্ষমতায় থাকলে রাজ্যের মানুষকে বিনামূল্যে রেশন দেওয়া হবে, ঘোষণা মমতার
কলকাতা:

"২০২১ সালের ২১ মে বিজেপির জামানত বাজেয়াপ্ত করতে হবে, বহিরাগতরা বাংলা চালাবে না, ক্ষমতায় আসবে তৃণমূলই", এবছর শহিদ দিবসের (21 July Shaheed Dibas) ভার্চুয়াল সমাবেশ থেকে দলের কর্মী-সদস্যদের প্রতি জোরগলায় আহ্বান জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। জনগণকে সাবধান করে তৃণমূল নেত্রী (Mamata Banerjee) বলেন যে, ভুল করে কোনওদিন যদি বিজেপিকে বিশ্বাস করেন তবে জীবিকা তো যাবেই, জীবনও হারাবেন মানুষ। বাংলাকে ভেঙে টুকরো হওয়া থেকে বাঁচাতে তৃণমূল কংগ্রেসের উপরেই ভরসা রাখার বার্তা দিলেন বাংলার মুখ্যমন্ত্রী। "২১ জুলাই দিচ্ছে ডাক, বিজেপি বাংলা থেকে বিদায় যাক", স্লোগান দেন তিনি। ২০২১ তৃণমূূল কংগ্রেসই ফের বাংলায় সরকার গড়বে, বলেন তৃণমূল সুপ্রিমো। পাশাপাশি শহিদ দিবসের সমাবেশ থেকে বড়সড় প্রতিশ্রুতি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ২১ এ ক্ষমতায় থাকলে বিনামূল্যে রেশন-শিক্ষা-স্বাস্থ্য পরিষেবা পাবেন বাংলায় মানুষ।

"একুশের নির্বাচনের পর আগামী বছর ২১ জুলাই ঐতিহাসিক শহিদ দিবস পালন করব", বার্তা মমতার

"বিজেপির রাজত্বে কথায় কথায় বঞ্চনা, অসম্মান, চক্রান্ত করা হয়। এমনকী নির্বাচনকে একটা নোংরা খেলায় পরিণত করেছে বিজেপি, টাকা দিয়ে ভোট কিনতে চায় ওরা", বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গুজরাট বাংলা শাসন করবে না, কিছুতেই বাংলা ভাঙার ষড়যন্ত্রকে সফল হতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তৃণমূল নেত্রী। ২১ মে বদলা নিয়ে বিজেপির জামানত জব্দ করে বুঝিয়ে দিতে হবে, বাইরে থেকে এসে বাংলাকে কব্জা করা যায় না, দলের কর্মী সদস্যদের প্রতি এই বার্তাও দেন তিনি।

চোপড়ায় কিশোরীর মৃত্যুকে রাজনৈতিক পাশা করছে শাসক-বিরোধী দুই দল!

করোনা ভাইরাসের দাপটে এবার আর ধর্মতলায় ২১ জুলাইয়ের শহিদ দিবস পালন করা সম্ভব হয়নি, কিন্তু ভার্চুয়াল সমাবেশের মাধ্যমে নিজের বার্তা রাজ্যের মানুষের কাছে পৌঁছে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা ২টো থেকে কালীঘাটের বাড়ির দফতর থেকেই বক্তব্য রাখেন তৃণমূল নেত্রী।

গোটা দেশের নিরিখে বাংলায় বেকারত্বের হার অনেক কম, এমন কথা বলে মুখ্যমন্ত্রী দাবি করেন যে, পশ্চিমবঙ্গে ৪০ শতাংশ বেকারত্ব কমবে। পাশাপাশি তিনি একথাও মনে করিয়ে দেন যে, ২০২১ সালে যখন ফের ক্ষমতায় আসবে তৃণমূল কংগ্রেস তখনও রাজ্যের যুব সম্প্রদায়ের জন্যে কাজ করবে সরকার।

.