This Article is From Feb 20, 2019

বছরের প্রথম রাজকীয় বিয়ে! রইল আকাশ আম্বানি-শ্লোকা মেহেতার প্রাকবিবাহ অনুষ্ঠানের ছবি

সঙ্গীত অনুষ্ঠান মাতিয়ে দেন ফাল্গুনী পাঠক। ছবিতে আম্বানিদের সারা পরিবারই অংশ নেন অনুষ্ঠানে আকাশের ঠাকুমা কোকিলাবেন ও কাকীমা টিনা আম্বানিও উপস্থিত ছিলেন।

বছরের প্রথম রাজকীয় বিয়ে! রইল আকাশ আম্বানি-শ্লোকা মেহেতার প্রাকবিবাহ অনুষ্ঠানের ছবি

মার্চের গোড়াতেই বিয়ে হতে চলেছে আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার

মুম্বাই:

নাচ, গান এবং প্রত্যাশিত জাঁকজমকের মধ্য দিয়েই শুরু হল এই বছরের অন্যতম বড় বিয়ের প্রাক বিবাহ অনুষ্ঠান। দেশের সবথেকে ধনী আম্বানি পরিবারের মুকেশ আম্বানির সন্তান আকাশের সঙ্গে শ্লোকা মেহতার বিয়ের উত্সব শুরু হয়ে গিয়েছে। শৈশববেলার দুই বন্ধু গত বছরের জুলাই সালে মাসে এনগেজমেন্ট সেরেছিলেন। পরের মাসের শুরুতেই তাঁদের বিয়ে। 

সিধুর পাশে দাঁড়ানোয় ‘ দ্য কপিল শর্মা শো' থেকে বাদ পড়তে পারেন খোদ কপিলই?

গতকাল মুকেশ আম্বানির বাসভবন আন্তিলিয়াতে আয়োজিত এই অনুষ্ঠানের ছবি ব্যাপকভাবে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। সঙ্গীত অনুষ্ঠান মাতিয়ে দেন ফাল্গুনী পাঠক। ছবিতে আম্বানিদের সারা পরিবারই অংশ নেন অনুষ্ঠানে আকাশের ঠাকুমা কোকিলাবেন ও কাকীমা টিনা আম্বানিও উপস্থিত ছিলেন। গত সপ্তাহে মুকেশ আম্বানি ও স্ত্রী নিতা মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দির পরিদর্শন করেন এবং তাঁর পুত্র আকাশের সঙ্গে শ্লোকা মেহতার বিয়ের প্রথম আমন্ত্রণপত্র সেখানেই প্রদান করেন। পরে, ডিএমকে প্রধান এম কে স্ট্যালিনকেও বিয়ের নিমন্ত্রণ জানান তাঁরা।

k6p9u0eg

 

মুম্বাইয়ে উদযাপনে মুকেশ আম্বানি

গত সপ্তাহেই, একটি ভিডিওতে আকাশ আম্বানি এবং শ্লোকা মেহতার বিয়ের কার্ডের ছবি দেখা গিয়েছে। ঘূর্ণায়মান ডিস্কে রাধা কৃষ্ণের ছবি সহ অ্যানিমেটেড কার্ডের সেই ছবি বেশ ভাইরাল হয়। 

মাত্র ৫৫ বছর বয়সে 'দূরে, বহুদূরে' চলে গেলেন গায়ক প্রতীক চৌধুরী 

 

6cbvqsqg

 

সঙ্গীত অনুষ্ঠানের রাতে গান গাইলেন ফাল্গুনী পাঠক!

গোয়াতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে আকাশ আম্বানি শ্লোকা মেহতাকে বিবাহের প্রস্তাব দেন।

ইতালির লেক কমোতে ইশা আম্বানির বাগদান অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছে এই দম্পতিকে। প্রাক বিবাহ সঙ্গীত অনুষ্ঠানেও একই সঙ্গে অংশ নেন তাঁরা।

 

 

q82kbgto

 

দম্পতির প্রাক বিবাহের উদযাপন অনুষ্ঠানে অনিল আম্বানির স্ত্রী টিনা।

 

২০১৮ সালের শেষের দিকে অজয় ও স্বাতী পিরামালের পুত্র আনন্দ পিরামালের সঙ্গে মুকেশ ও নিতা আম্বানির মেয়ে ইশার বিয়ে হয় যাতে বলিউডের সেলিব্রিটি, রাজনীতিবিদ এবং শিল্পপতিরা উপস্থিত ছিলেন। উদয়পুরের বিশাল জাঁকজমকে প্রাক বিবাহ উৎসবের সঙ্গীতে অংশ নেন আমেরিকান পপ গায়িকা বিয়োন্সে।

ইশা আম্বানি ও আনন্দ পিরামাল বিয়ে করেন মুম্বাইয়ের আম্বানিদের বাড়ি আন্তিলিয়াতে।

 

 

3mvos3a

 

মুকেশ আম্বানির মা কোকিলাবেনও ছিলেন পার্টিতে।

মুম্বাইয়ে বান্দ্রার জিও গার্ডেনে নবদম্পতির জন্য দ্বিতীয় রিসেপশনেরও আয়োজন করেন আম্বানি ও পিরামাল পরিবার।

 

.