This Article is From Jan 28, 2020

ছোট্ট হাতি খুনসুকের খুনসুটি! মন ভাল করা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাজ্যসভার সদস্য পরিমল নাথওয়ানি এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। ভিডিও দেথে মজা পেয়েছে নেটিজেনরা। 

ছোট্ট হাতি খুনসুকের খুনসুটি! মন ভাল করা ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাজ্যসভার সদস্য পরিমল নাথওয়ানি ভিডিওটি শেয়ার করেছেন টুইটারে।

হাইলাইটস

  • রাজ্যসভার সদস্য পরিমল নাথওয়ানি এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে
  • এক বছরের পুঁচকে এই হাতির নাম খুনসুক
  • খুনসুকের খুনসুটি নজর কেড়েছে সকলের

ছোট্ট হাতির মন ভাল করা ভিডিও ভাইরাল সোশ্যা‌ল মিডিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে, সে তার তার সামনে বেড়া রং করতে বসা ব্যক্তির নজর আকর্ষণ করতে চাইছে। সোজা কথায় খানিক পাত্তা পেতে চাইছে। কোনও ‘না'-তে তার সায় নেই। সে শূঁড় দিয়ে ব্যতিব্যস্ত করে তুলতে চাইছে তাঁকে। রাজ্যসভার সদস্য পরিমল নাথওয়ানি এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। ভিডিও দেথে মজা পেয়েছে নেটিজেনরা। Daily Mail থেকে জানা যাচ্ছে, গত বছর তোলা হয়েছিল এই ভিডিও। তাইল্যান্ডের চিয়াং মাই-তে মে-সা এলিফ্যান্ট ক্যাম্পে। ভিডিওয় দেখা যাচ্ছে, এক বছরের পুঁচকে এক হাতিকে। তার নাম খুনসুক। সে চলে এসেছে তার এনক্লোজারের সীমান্তে। তার প্রতিপালক ড্যান ডেং-এর পায়ে শূঁড় দিয়ে আঘাত করে সে তাঁর দৃষ্টি আকর্ষণ করতে চাইছে। কিন্তু ড্যান তার ডাকে সাড়া না দিয়ে বেড়া রং করতে ব্যস্ত থাকায় হাতিটি অস্থির হয়ে পড়ে। সে নানা ভাবে চেষ্টা করতে থাকে। শেষমেশ তাঁর কাছ থেকে সে সাড়া পেয়ে শান্ত হয় সে।

তার প্রতিপালক উঠে দাঁড়াতেই ২০ বছরের ড্যানকে কাছে টানতে বেড়া ধরে দু'পায়ে দাঁড়িয়ে পড়ে ছোট্ট খুনসুক। এবং শূঁড় দিয়ে ড্যানকে টানতে চায় নিজের দিকে। খুনসুকের এই খুনসুটি নজর কেড়েছে সকলের।

পরিমল নাথওয়ানি ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘‘এই মিষ্টি ভিডিওয় এক বাচ্চা হাতিকে দেখা যাচ্ছে বেড়ায় রং করতে থাকা ব্যক্তির নজর কাড়তে। তার এই খেলার মেজাজে থাকাটা দেখতে পাওয়া চোখের পক্ষে আরামদায়ক। মানুষ-পশু সহাবস্থানের এক দুর্দান্ত উদাহরণ।''

রবি নাথওয়ানি ভিডিওটি শেয়ার করার পর এখনও পর্যন্ত তা দেখা হয়েছে ৫,০০০ বারেরও বেশি। দেখে নিন টুইটারে কেমন প্রতিক্রিয়া পেয়েছে ভিডিওটি।

Daily Mail-কে ড্যান জানান, তিনি বেড়া রং করতে ব্যস্ত। এবং তিনি খুনসুককে খেয়াল করেননি, যতক্ষণ সে তাঁকে স্পর্শ করে। তিনি আরও বলেন, ‘‘অন্য হাতিদের থেকে খুনসুকের এনার্জি বেশি। ও খুবই মিষ্টি।''

আমাদের জানান, আপনাদের কেমন লাগল ভিডিওটি। 

Click for more trending news


.