Read in English
This Article is From Mar 21, 2020

"দয়া করে আতঙ্কিত হবেন না": করোনাভাইরাস নিয়ে জনগণের উদ্দেশে ভিডিওবার্তা শাহরুখের

শাহরুখের আর্জি; "আমি আবেদন করছি, দয়া করে আতঙ্কিত হবেন না। দয়া করে ভুল তথ্য বিষয়ে সতর্ক থাকুন এবং দয়া করে রাজ্য সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন।"

Advertisement
অল ইন্ডিয়া Edited by

ভিডিওর একটি অংশে SRK

Highlights

  • "আগামী ১০-১৫ দিন খুব মারাত্মক", জানান শাহরুখ
  • "ভিড় জায়গা এড়িয়ে চলুন", আর্জি এসআরকের
  • "গুজব সম্পর্কে সচেতন থাকুন," বলেন শাহরুখ
নয়াদিল্লি:

করোনায় আতঙ্কিত না হওয়ার আর্জি জানালেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। শুক্রবার রাতে শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি করোনা ভাইরাস নিয়ে কথা বলেছেন এবং তাঁর অনুরাগীদের সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানিয়েছেন। ভিডিওগুলি #WarAgainstVirus দিয়ে শেয়ার করে SRK টুইট করেন, “আমাদের অবশ্যই আমাদের করণীয়টুকু করা উচিত এবং আমাদের জন্য যে কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন তাদেরও সমর্থন করা উচিত।" ভিডিওতে শাহরুখ বলেন, “আমি সকল মানুষকে আবেদন করছি যেন তারা ভিড় জায়গা এড়িয়ে চলেন এবং খুব প্রয়োজনীয় না হলে ট্রেন ও বাসে যাতায়াত এড়িয়ে চলুন। আগামী ১০-১৫ দিন খুব মারাত্মক। এই সংকট মোকাবিলায় সরকার এবং নাগরিকদের একটি জোরালো যৌথ লড়াই করতে হবে। তাই আমি আবারও আবেদন করছি, দয়া করে আতঙ্কিত হবেন না। দয়া করে ভুল তথ্য বিষয়ে সতর্ক থাকুন এবং দয়া করে রাজ্য সরকার প্রদত্ত নির্দেশনা এবং নির্দেশাবলী অনুসরণ করুন।"

এখানে দেখুন ভিডিওটি:

Advertisement

একটি অন্য ভিডিওতে শাহরুখ খান বিএমসি এবং বিমানবন্দরে কর্মরত সমস্ত ডাক্তারকে অভিবাদন জানান। ভিডিওটির শুরুতে এসআরকে বলেন, “দুনিয়া ভর মে করোনভাইরাস নে আপনা বুড়া সায়া ডালা হুয়া হ্যায়। ইস কঠিন সময় মে আপ অউর হামে এক হোকার মুশকিল কো রোকনা হোগা।”

Advertisement

COVID -19 বা করোনাভাইরাসকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লুএইচও) মহামারী হিসাবে ঘোষণা করেছে। নোবেল ভাইরাসটির উদ্ভব গত বছরের শেষের দিকে উহানে (চিন)হয়েছিল। এখনও অবধি গায়িকা কণিকা কাপুর, অভিনেতা ইন্দিরা ভার্মা, ক্রিস্টোফার হিভজু, ওলগা কুরেলেনকো, ইদ্রিস এলবা, রাচেল ম্যাথিউস এবং ড্যানিয়েল ডে কিমের দেহে এই ভাইরাসের সংক্রমণ মিলেছে। ফরেস্ট গাম্প অভিনেতা টম হ্যাঙ্কস এবং তাঁর স্ত্রী রিটা উইলসন ছিলেন প্রথম সেলিব্রিটি যারা ঘোষণা করেছিলেন যে তাদের দেহে এই ভাইরাস মিলেছে।

কাজের জগতে, শাহরুখকে শেষবার ‘জিরো'তে দেখা গিয়েছিল সহশিল্পী অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে। এসআরকে নেটফ্লিক্সের বার্ড অফ ব্লাড এবং অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুর ‘বদলা' প্রযোজনা করেছেন। অভিষেক বচ্চন অভিনীত বব বিশ্বাস সিনেমাটিও প্রযোজনা করবেন তিনি। শাহরুখ কোয়ান্টিন ট্যারেন্টিনোর কিল বিলের হিন্দি রিমেকে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে তিনি এখন পর্যন্ত এই কাজের সঙ্গে তার ভূমিকার কথা ঘোষণা করেননি।

Advertisement