This Article is From Feb 13, 2019

রাহুল গান্ধীর “জড়িয়ে ধরা” এবং “চোখ মারা” নিয়ে কী বললেন প্রধানমন্ত্রী

মঙ্গলবার ছিল ভ্যালেন্টাইন সপ্তাহের হাগ ডে, সেদিন একটি ম্যাসেজ সহ জড়িয়ে ধরার ছবি পোস্ট করে কংগ্রেস।

প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন রাহুল গান্ধী (ফাইল ছবি)

নিউ দিল্লি:

লোকসভা নির্বাচনের আগে সংসদের শেষ দিনে রাহুল গান্ধীকে কটাক্ষ করতে ছাড়লেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।নিজের ভাষণে রাহুল গান্ধীর জড়িয়ে ধরা এবং চোখ মারার প্রসঙ্গ তুলে ধরলেন তিনি।

রাহুল গান্ধীর তাঁর কাছে গিয়ে তাঁকে জড়িয়ে ধরার প্রসঙ্গ তুলে তিনি বলেন, “আমি এখানে প্রথমবার এসেছিলাম, অনেক কিছু শিখেছি। প্রথমবার আমি উপলব্ধি করেছি, “গলে লাগানা এবং গলে পড়না”র মধ্যে পার্থক্য।

সেই সময় বসে থাকতে দেখা গিয়েছিল নরেন্দ্র মোদীকে। এরপর নিজের আসনে ফিরে পাশে বসে থাকা জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে চোখ মারেন রাহুল গান্ধী।চোখ মারার বিষয়টি নিয়ে বিজেপি দাবি করে, এর দ্বারাই প্রমাণ হয়, রাহুল গান্ধী যা করেছেন, তাতে কোনও হৃদয়ের সম্পর্শ ছিল না, পুরোটাই রাজনৈতিক চমক।

আঞ্চলিক দলগুলির সঙ্গে জোট করা শুরু করল কংগ্রেস, মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রধানমন্ত্রী মোদী বলেন, “আমি এই ভবনে প্রথমবার দেখেছি, আঁখো কি গুস্তাখিঁয়া(চোখের ইশারা)”।

মঙ্গলবার ছিল ভ্যালেন্টাইন সপ্তাহের হাগ ডে, সেদিন একটি ম্যাসেজ সহ জড়িয়ে ধরার ছবি পোস্ট করে কংগ্রেস। ইন্সাগ্রামে কংগ্রেসের থেকে ম্যেসেজ পোস্ট করা হয়, “বিজেপির কাছে আজ আমাদের স্পষ্ট পরিষ্কার, জড়িয়ে ধরো, ঘৃনা করো না”।

আপনি আবার প্রধানমন্ত্রী হবেন, বললেন মুলায়ম, পাশে হতবাক সনিয়া গান্ধী

নোটবন্দি নিয়ে তিনি বললে ভুমিকম্প হবে বলে মন্তব্য করেছিলেন রাহুল গান্ধী।সেই প্রসঙ্গ তুলে ধরে মোদীর কটাক্ষ, “আমরা ভুমিকম্পের কথা শুনেছিলাম, কিন্তু পাঁচ বছরে কোনও ভুমিকম্প হয় নি”।

.