Read in English
This Article is From May 08, 2018

প্রধানমন্ত্রীর চেয়ারের অপব্যবহার করছেন মোদী: মনমোহন সিংহ

বর্তমানের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ. অর্থাৎ সোমবার সাংবাদিক বৈঠক করে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ কড়া ভাষায় আক্রমণ করলেন নরেন্দ্র মোদী সরকারকে.

Advertisement
অল ইন্ডিয়া

Manmohan Singh slammed what he called the government's "disastrous policies" and "economic mismanagement"

বেঙ্গালুরু: বর্তমানের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ. অর্থাৎ সোমবার সাংবাদিক বৈঠক করে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ কড়া ভাষায় আক্রমণ করলেন নরেন্দ্র মোদী সরকারকে.

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রসঙ্গে মনমোহন সিংহ বলেন, "তিনি নিঃসন্দেহে নিম্নগামী" কোনও দল নির্বাচনী প্রচারে এভাবে প্রধানমন্ত্রীর দফতরকে ব্যবহার করেনি, যেভাবে বিজেপি করছে. অর্থাৎ মোদী দিন দিন প্রধানমন্ত্রীর কার্যালয়কে  
যেভাবে ব্যবহার করেছেন, তা দেশের কাছে খুবই আতঙ্কজনক। তিনি আরও বলেন "আমি আন্তরিকভাবে আশা করি যে, মোদী তার শিক্ষা শিখবেন এবং কর্ণাটকের সমাজকে দুষিত করবেন না।"

এদিকে প্রাক্তন প্রধানমন্ত্রী বর্তমান প্রধানমন্ত্রীর সমালোচনা করে বলেছেন, মোদী সরকারের আমলে অর্থনৈতিক ব্যবস্থা নিয়ে ছেলে খেলা হয়েছে৷ ফলে ব্যাঙ্কের ওপর থেকে মানুষের ভরসা উঠে গিয়েছে এবং সম্প্রতি এটিএম-এ নগদের সঙ্কটও বিজেপি সরকারের তৈরি করা বলে মত তাঁর৷

নীরব মোদী বিতর্কেও বিজেপি সরকারকে কাঠগড়ায় তুলেছেন মনমোহন সিংহ. তাঁর বক্তব্য এই ইস্যুতে কোনও পদক্ষেপ করেনি বিজেপি সরকার. নির্বাচিত সরকারকেই এর দায় নিতে হবে. সাধারণ মানুষ এর ফল ভুগছেন.  

Advertisement
 
Advertisement