This Article is From Nov 26, 2018

বিজেপির রথযাত্রায় অংশ নিতে রাজ্যে আসতে পারেন প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ সোমবার বললেন এই রাজ্যজুড়ে আগামী ডিসেম্বর মাসে বিজেপির যে 'রথযাত্রা' হতে চলেছে, তাতে অংশ নিতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং।

Advertisement
Kolkata

বীরভূম জেলার তারাপীঠ মন্দির থেকে রথযাত্রা শুরু হবে ১৪ ডিসেম্বর

কলকাতা:

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ সোমবার বললেন এই রাজ্যজুড়ে আগামী ডিসেম্বর মাসে বিজেপির যে 'রথযাত্রা' হতে চলেছে, তাতে অংশ নিতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং। আগামী ৭ ডিসেম্বর থেকে উত্তরবঙ্গের কোচবিহার জেলা থেকে শুরু হচ্ছে বিজেপির বহুপ্রতীক্ষিত 'রথযাত্রা'। ৯ ডিসেম্বর শুরু হবে দক্ষিণবঙ্গের গঙ্গাসাগর থেকে। বীরভূম জেলার তারাপীঠ মন্দির থেকে রথযাত্রা শুরু হবে ১৪ ডিসেম্বর। রাজ্যের ৪২'টি লোকসভা কেন্দ্রে ঘুরবে বিজেপির এই তিনটি রথ। প্রসঙ্গত, আগামী বছর লোকসভায় এই রাজ্যে থেকে মোট ২২'টি আসন জেতার লক্ষ্য রয়েছে গেরুয়া দলের। এই তিনটি তারিখেই রথযাত্রায় অংশ নেবেন বিজেপির প্রধান সভাপতি অমিত শাহ। 

ব্লগঃ টেলিফোন বুথের দিনকাল ও শ্যামল কাকা

"রথযাত্রায় অংশ নেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। আমরা দলের কেন্দ্রীয় নেতৃত্ব এবং প্রধানমন্ত্রীর অফিসকে এই বিষয়টা নিয়ে আগেই জানিয়েছি। যদিও, এখনও চূড়ান্ত দিনটি ঠিক হয়নি", দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই কথা বলেন সাংবাদিকদের। 

Advertisement


ব্লগঃ জঙ্গলমহলের বাপ ও রতনমোহন শর্মার বন্দিশ

এই রথযাত্রা নিয়ে তৃণমূল মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, বিজেপি ও আরএসএস বিভাজনের রাজনীতি করতে চাইছে এই বাংলায়। কিন্তু ওরা সফল হবে না কিছুতেই।

Advertisement
Advertisement