This Article is From Mar 01, 2019

প্রধানমন্ত্রীর সমালোচকদের মেনে নেওয়া উচিত ‘চৌকিদার শের হ্যায়’ দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

পুলওয়ামার জঙ্গি  হামলার পর পাক অধিকৃত  কাশ্মীরে আঘাত হেনেছে ভারত। এই ঘটনার পর বিরোধীদের উদ্দেশে রাজনৈতিক আক্রমণ শানাচ্ছেন বিজেপি নেতা- মন্ত্রীরা।  

প্রধানমন্ত্রীর সমালোচকদের মেনে নেওয়া উচিত ‘চৌকিদার শের হ্যায়’ দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময়  মোদী নিজেকে চৌকিদার বলে পরিচয় দেন।

হাইলাইটস

  • প্রধানমন্ত্রীর সমালোচকদের মেনে নেওয়া উচিত ‘চৌকিদার শের হ্যায়’: মন্ত্রী
  • রাফাল য়ুদ্ধ বিমান কেনা নিয়ে দুর্নীতির অভিযোগ করেন কংগ্রেস সভাপতি
  • এবার এ নিয়ে আক্রমণ শানালেন মোদী মন্ত্রিসভার এই সদস্য
ভুবনেশ্বর:

পুলওয়ামার জঙ্গি  হামলার পর পাক অধিকৃত কাশ্মীরে আঘাত হেনেছে ভারত। এই ঘটনার পর বিরোধীদের উদ্দেশে রাজনৈতিক আক্রমণ শানাচ্ছেন বিজেপি নেতা- মন্ত্রীরা।  সেই তালিকার নতুন সংযোজন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তিনি বলেন সন্ত্রাসবাদীদের ক্যাম্পে হানা দিয়ে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রমাণ করেছেন চৌকিদার শের হ্যায়'। ওড়িশার কেন্দ্রপাড়াতে একটি জনসভায় মন্ত্রী এ কথা বলেন।

রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে  দুর্নীতি হয়েছে অভিযোগ করে  কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন চৌকিদার চোর  হ্যায়। তারপর অনেকেই এই কথা বলেছেন। সেটারই পাল্টা  দিয়ে  কেন্দ্রীয়  মন্ত্রী বললেন, চৌকিদার শের হ্যায়।

২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময়  মোদী নিজেকে চৌকিদার বলে পরিচয় দেন। বলেন, তিনি চৌকিদারের  মতো দেশকে  রক্ষা করবেন।

অভিনন্দনকে ছাড়তে কীভাবে পাকিস্তানের উপর চাপ সৃষ্টি করেছে আমেরিকা এবং সৌদি আরব?

অনুষ্ঠানে পেট্রলিয়াম মন্ত্রী বলেন,  পুলওয়ামার হামলার পর অনেকে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রীর  ৫৬ ইঞ্চির ছাতি গেল  কোথায়? কিন্তু ১৫ দিনেরও কম সময়ের  মধ্যে  জবাব দিয়েছে ভারতীয় সেনা। মৃত্যু  হয়েছে প্রায়  তিনশো জঙ্গি।  

 দিন  দুয়েক আগে সীমান্ত পেরিয়ে সন্ত্রাসবাদীদের ঘাঁটিতে আক্রমণ চালায় ভারতীয় বাহিনী।এমনই  রিপোর্ট এসে  পৌঁছেছে। রাত  সাড়ে তিনটে নাগাদ এই ঘটনাটি ঘটেছে বলে  জানা  গিয়েছে। জানা গিয়েছে  ১২ টি যুদ্ধ বিমান এই অপারেশনে  অংশ নেয়। মোট ১ হাজার  কেজি বোমা ফেলে  সন্ত্রাসবাদীদের ক্যাম্প  গুঁড়িয়ে দেওয়া  হয়।  সূত্র থেকে এনডিটিভি  জানতে পেরেছে  অভিযান  একশো ভাগ সফল  হয়েছে। পাকিস্তান দাবি  করে  তেমন কোনও ঘটনাই ঘটেনি। কিন্তু ভার‍তের হামলার ২৪ ঘণ্টার মধ্যেই জবাব  দেয় তারা।                                   

 

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.