தமிழில் படிக்க हिंदी में पढ़ें Read in English
This Article is From Sep 11, 2018

PNB Scam: নিজেকে নির্দোষ বলে দাবি করলেন, মেহুল

মেহুল চোকসি এবার মুখ খুললেন। অ্যান্টিগায় বসে সংবাদ সংস্থা এএনআইকে নীরব মোদীর এই মামা জানালেন, তিনি কোনও অনিয়ম করেননি।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

তাঁর নামে 13 হাজার কোটি টাকার দুর্নীতিতে সরাসরি জড়িত থাকার অভিযোগ আছে। সেই ভয়ে তিনি দেশও ছেড়েছেন মাস কয়েক আগে। এ হেন মেহুল চোকসি এবার মুখ খুললেন। অ্যান্টিগায় বসে সংবাদ সংস্থা এএনআইকে নীরব মোদীর এই মামা জানালেন, তিনি কোনও অনিয়ম করেননি।

ইডি যে সব দাবি করছে  তা মিথ্যা। তাঁর কথায়, ‘ আমার বিরুদ্ধে ইডির আনা কোনও অভিযোগেরই ভিত্তি নেই। ওরা অন্যায় ভাবে আমার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে।’

গত নভেম্বর মাসে অ্যান্টিগায় থাকার অধিকার পান মেহুল। এর মাস দুয়েক বাদে জানুয়ারির একেবারে শুরুতে  দেশ ছাড়েন মেহুল। আর  ওই মাসের 15 তারিখ থেকে সে দেশেই আছেন তিনি। এরই মধ্যে পিএনবি দুর্নীতি প্রকাশ্যে আসে।

Advertisement

মেহুল এবং ভাগ্নে  নীরবের বিরুদ্ধে হাজার হাজার কোটি প্রতারণার অভিযোগ ওঠে। শুরু হয় তদন্ত।  তাঁর অবস্থানও    জানা যায়। আর ঠিক একদিন আগে সোমবার নতুন করে ইন্টারপোলের দ্বারস্থ হয় ইডি।  এই তদন্ত সংস্থার আধিকারিকরা চান মেহুলের বিরুদ্ধে রেড কর্নার নোটিশ জারি হোক।

সেই মর্মে আবেদনও করা হয়েছে।  কিন্তু  এখনও কোনও উত্তর আসেনি।  তাই আবারও তৎপর হল ইডি। এই নোটিশ জারি হলে মেহুলকে বাগে আনতে সুবিধা হবে তদন্তকারীদের। আর সেই প্রক্রিয়ার মাঝেই নিজেকে নির্দোষ বলে দাবি  করলেন মেহুল।  

Advertisement

 

Advertisement