This Article is From Apr 05, 2019

৮৫'টির বেশি ফৌজদারি মামলা থাকা দুই দাগি অপরাধীকে গ্রেফতার করল পুলিশ

একটি, দুটি বা তিনটি নয়। সব মিলিয়ে পঁচাশিটিরও বেশি ফৌজদারি মামলা রয়েছে এমন দুই দাগি অপরাধীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

৮৫'টির বেশি ফৌজদারি মামলা থাকা দুই দাগি অপরাধীকে গ্রেফতার করল পুলিশ

দিল্লি-এনসিআর এলাকাই ছিল তাদের অপরাধের মূল মানচিত্র।

নিউ দিল্লি:

একটি, দুটি বা তিনটি নয়। সব মিলিয়ে পঁচাশিটিরও বেশি ফৌজদারি মামলা রয়েছে এমন দুই দাগি অপরাধীকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। একটি, দুটি বা তিনটি নয়। ৮৫'টিরও বেশি ফোজদারি মামলা ঝুলছিল এই দুই অভিযুক্তের নামে। তাদেরই গ্রেফতার করা হল দিন দুয়েক আগে দক্ষিণ দিল্লির জামিয়ানগরের একটি ভাড়াবাড়ি থেকে। তাদের সঙ্গে ছিল দুটি সেমি-অটোমেটিক পিস্তল এবং আটটি কার্তুজও। ওই দুই অভিযুক্তের নাম শাকিল (৩৫) এবং রশিদ (২৮)।দিল্লি-এনসিআর এলাকাই ছিল তাদের অপরাধের মূল মানচিত্র।গত ফেব্রুয়ারি মাসেই এই দুই অভিযুক্ত তাদের আরও কয়েকজন সহকারির সঙ্গে বিখ্যাত কবি অশোক চক্রধরের দক্ষিণ দিল্লির সরিতা বিহার এলাকার বাড়িতে ডাকাতি করে। প্রচুর নগদ অর্থ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র লুঠ করে নিয়ে যায় তারা। যদিও, কবির পুরস্কার ও সম্মানগুলিকে স্পর্শ করেনি।

শাকিলের নামে ডাকাতি, ছিনতাই, জালিয়াতি, অপহরণ, খুনের চেষ্টা, পুলিশকে হেনস্তা এবং অস্ত্র আইন মামলায় ৭০'টির বেশি অভিযোগ রয়েছে।

রশিদের নামে ১৫'টিরও বেশি অভিযোগ রয়েছে। গত বছরই পূর্ব দিল্লির ময়ূর বিহার এলাকায় একজনকে সে খুন করে। এছাড়া, ওই এলাকারই এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগও ছিল তার বিরুদ্ধে বলে জানিয়েছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.