हिंदी में पढ़ें
This Article is From May 11, 2020

লকডাউন অমান্য করে গাড়িতে মেরিন ড্রাইভ! বন্ধুর সঙ্গে গ্রেফতার পুনম পাণ্ডে

দু’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁদের গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement
বিনোদন Written by , Edited by

পুনম পাণ্ডেকে (Poonam Pandey) লকডাউনের নিয়ম ভাঙার অভিযোগে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

Highlights

  • লকডাউনের নিয়ম ভেঙে গ্রেফতার পুনম পাণ্ডে
  • ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা রুজু করেছে পুলিশ
  • মেরিন ড্রাইভে বন্ধুর সঙ্গে গাড়িতে ঘুরতে এসে গ্রেফতার তিনি
নয়াদিল্লি:

লকডাউনের (Lockdown) নিয়ম ভাঙায় গ্রেফতার হলেন বিখ্যাত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। রবিবার রাতে মুম্বই পুলিশ পুনম ও তাঁর বন্ধু স্যাম আহমেদকে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা কোনও কারণ ছাড়াই বান্দ্রা থেকে মেরিন ড্রাইভ পর্যন্ত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তাঁদের কাছে পারমিটও ছিল না। ওই দু'জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। তাঁদের গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে।

সৎ মা করিনার সাথে কেমন সম্পর্ক সারার? কী জানালেন অভিনেত্রী

বর্ষীয়ান পুলিশ আধিকারিক মৃত্যুঞ্জয় হীরমঠ জানাচ্ছেন, ‘‘পুনম পাণ্ডে ও তাঁর সঙ্গে ভ্রমণরত স্যাম আহমেদের (৪৬) বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ও ২৬৯ ধারায় মামলা রুজু করা হয়েছে।''

আসল মাধুরী কে? যমজ বোনের সঙ্গে ধক-ধক গার্লের পুরনো ছবি, বিভ্রান্ত নেট দুনিয়া

করোনা সঙ্কটের মোকাবিলায় ১৭ মে পর্যন্ত দেশব্যাপী লকডাউন জারি রয়েছে। এখনও পর্য‌ন্ত দেশের করোনা আক্রান্তের সংখ্যা ৬২,৯৩৯। ২,১০৯ জন মারা গিয়েছেন সংক্রমণের শিকার হয়ে। গত ২৪ ঘণ্টায় ৩,২৭৭ জন আক্রান্ত হয়েছে। মৃত ১২৮।

Advertisement
Advertisement