This Article is From Apr 03, 2019

রাজ্যের মন্ত্রীর নামে পড়ল হুমকি-পোস্টার

শুধু শিমুরালি স্টেশনেই নয়, চাকদহ থানার অন্তর্গত একটি স্থানীয় বাজার থেকেও এই পোস্টার উদ্ধার করা হয়।

রাজ্যের মন্ত্রীর নামে পড়ল হুমকি-পোস্টার

হুমকি পোস্টার পড়ল মন্ত্রী রত্না ঘোষের নামে

নদিয়া:

রাজ্যের এক মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের এক নেত্রীর বিরুদ্ধে মঙ্গলবার একাধিক হাতে লেখা হুমকি পোসটার উদ্ধার করা হল নদিয়ার জেলার রানাঘাট শাখার শিমুরালি স্টেশন থেকে। পোস্টারগুলিতে লেখা ছিল, “সাবধান, রত্না ঘোষ। গোল করা বন্ধ করো। আমরা সব লক্ষ করছি। এলাকায় যেন কোনও সমস্যা না হয়”। খুব স্বাভাবিকভাবেই এর ফলে শুরু হয়ে গিয়েছে বিজেপি ও তৃণমূলের একে অপরের মধ্যে দোষারোপের পালা। লাল কালিতে লেখা ওই বার্তাগুলির তলায় সই করা ছিল ‘মহাকাল' নামে। চাকদহ বিধানসভার বিধায়ক রত্না ঘোষ এই রাজ্যে ক্ষুদ্দ্র ও কুটিরশিল্প মন্ত্রীও বটে।

রাহুল গান্ধী নিয়ে মন্তব্যের জের, প্রকাশ কারাতকে তুমুল আক্রমণ প্রদেশ কংগ্রেসের

শুধু শিমুরালি স্টেশনেই নয়, চাকদহ থানার অন্তর্গত একটি স্থানীয় বাজার থেকেও এই পোস্টার উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে এই পোস্টারগুলি উদ্ধার করার পর স্থানীয় তৃণমূল নেতারা তা ছিঁড়ে ফেলে দেন।

রত্না ঘোষ বলেন, "এই পোস্টারগুলি বিজেপিই মেরেছে। আমরা পুলিশ ও নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছি"। মন্ত্রী জানান, তিনি নির্বাচনী প্রচার উপলক্ষে বেশ কয়েকদিন ধরেই শিমুরালি যাচ্ছেন।

তাঁর কথায়, “বিজেপি প্রবল ভয় পেয়ে গিয়েছে। সেই ভয় থেকেই ওরা এসব করছে”।

বাবুলের গাওয়া বিজেপির প্রচারের গানটিকে এখনও ছাড়পত্র দিল না নির্বাচন কমিশন

যদিও, দক্ষিণ নদিয়ার বিজেপি সভাপতি জগন্নাথ সরকার তৃণমূলের করা এই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, “তৃণমূল এখন সব জায়গাতেই বিজেপির ভূত দেখে বেড়াচ্ছে আর সবকিছুর জন্যই বিজেপির ঘাড়ে দোষ চাপিয়ে যাচ্ছে!”

প্রসঙ্গত, রানাঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত শিমুরালিতে ভোট হবে আগামী ২৯ এপ্রিল।  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.