This Article is From Apr 03, 2020

প্রধানমন্ত্রীর মোমবাতি জ্বালানোর আবেদনে সোশ্যাল সাইটে মিমের ছড়াছড়ি

Funny Memes: ৫ এপ্রিল রাত ৯টায় মোমবাতি বা প্রদীপ জ্বালাতে বলেছেন প্রধানমন্ত্রী, আর তারপর থেকেই সোশ্যাল সাইটে মজা করে বিভিন্ন বার্তার আদানপ্রদান

প্রধানমন্ত্রীর মোমবাতি জ্বালানোর আবেদনে সোশ্যাল সাইটে মিমের ছড়াছড়ি

PM Narendra Modi: প্রধানমন্ত্রীর মোমবাতি জ্বালানোর আহ্বানের পর থেকেই এই ধরণের Memes ভাইরাল

হাইলাইটস

  • প্রধানমন্ত্রী মোদি আহ্বানকে ঘিরে মজা করে তৈরি হল নানা মিম
  • কিছু সময়ের মধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল সেগুলো
  • রবিবার রাত ৯টায় প্রদীপ বা মোমবাতি জ্বালানোর আহ্বান জানানোয় কটাক্ষ

করোনা ভাইরাসের (Coronavirus) কারণে দেশজুড়ে যেন নেমে এসেছে এক ঘন অন্ধকার। আতঙ্কের এই অন্ধকারময় পরিস্থিতি কাটাতে রবিবার রাত ৯ টার সময় ৯ মিনিটের জন্যে প্রদীপ, মোমবাতি, টর্চ বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালানোর অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনা সংক্রমণের বিরুদ্ধে মনোবল একজোট করতেই ঘরের আলো নিভিয়ে ৯ মিনিটের জন্যে ওই কাজ করার অনুরোধ করেন তিনি (PM Narendra Modi)। তবে রাস্তায় বেরিয়ে নয়, দেশবাসীকে যার যার ঘরের বারান্দা বা দোরগোড়ায় দাঁড়িয়েই ওই আলো জ্বালানোর অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী। কিন্তু শুক্রবার এক ভিডিও বার্তার মাধ্যমে দেশের মানুষের প্রতি নরেন্দ্র মোদির করা আবেদন পর থেকেই সোশ্যাল সাইটগুলোতে হাসির হুল্লোড়। মজা করে বিভিন্ন বার্তার আদানপ্রদান চলছে। #ModiVideoMessage, #9Baje9Minute, #PM Modi এই সব হ্যাশট্যাগ দিয়ে লাগাতার ছড়িয়ে পড়ছে মিমগুলো (Funny Memes), যা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে পারে আপনার।

লকডাউনে জন্ম যমজ সন্তানের! মেয়ের নাম 'করোনা', ছেলের নাম 'কোভিড' রাখলেন মা-বাবা!

প্রধানমন্ত্রী মোদির ওই আবেদনের পরেই কিছু লোক মজার মেমস তৈরি করেছেন এবং নানা মজার ছবিও শেয়ার করেছেন। আগামী রবিবার রাতে কীভাবে লোকজন রাত ৯ টায় আলোকিত করবেন নিজের ঘর-বাড়ি তাই নিয়ে নানা ঠাট্টাও করা হচ্ছে। মজার এই টুইটগুলি ভাইরাল হয়েছে কিছু সময়ের মধ্যেই।  টুইটারে ঠিক এভাবেই মজাদার প্রতিক্রিয়া জানিয়েছেন মানুষজন ...

এর আগে প্রধানমন্ত্রী মোদি গত ২২ মার্চ দেশের মানুষকে ডাক্তার ও নার্সদের উৎসাহ বাড়াতে হাততালি দিয়ে বা থালা ও শাঁখ বাজানোর আবেদন করেছিলেন। এবার তিনি প্রদীপ জ্বালানোর অনুরোধ করলেন। 

করোনা সংক্রান্ত ভুয়ো খবর ছড়িয়ে দিতে ব্যবহার করা হচ্ছে টিকটক, হোয়াটসঅ্যাপ!

এদিকে লকডাউন সহ অন্যান্য নানা সতর্কতা সত্ত্বেও দেশে লাগাতার বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিক তথ্য অনুযায়ী বর্তমানে ভারতে ওই মারণ ভাইরাসের কবলে মোট ২,৩০১ জন। গত ২৪ ঘণ্টায় লাফিয়ে-লাফিয়ে বেড়েছে সংক্রমণ, একদিনে ৩৩৬ জন আক্রান্ত হয়েছেন করোনায়। গোটা দেশে এই ভাইরাসের আক্রমণে প্রাণ গেছে মোট ৫৬ জনের।

Click for more trending news


.