This Article is From Oct 15, 2018

রাজকুমার হ্যারি ও মেগান মার্কেলের প্রথম সন্তান আসছে ২০১৯ এর বসন্তে

প্রিন্স হ্যারি ও ডাচেস অফ সাসেক্স মেগান তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন ২০১৯ সালের বসন্তকালে।

Advertisement
ওয়ার্ল্ড

হ্যারি ও মেগানের বিয়ে হয়েছিল রূপকথার মতো

Highlights

  • উইন্ডসর ক্যাসেলে ১৯ মে মেগান-হ্যারির বিয়ে হয়
  • তারা এখন প্যাসিফিস ট্যুরে গিয়েছেন
  • মেগানের বর্তমান বয়স ৩৭
London:

প্রিন্স হ্যারি ও ডাচেস অফ সাসেক্স মেগান তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন ২০১৯ সালের বসন্তকালে। নতুন করে ট্যুরে যাওয়ার আগে তারা এ কথা ঘোষণা করেন। কেনিস্টোন প্যালেস রেসিডেন্টস তাদের বার্তায় বলে, ‘‘রয়্যাল হাইনেস ডিউক ও ডাচেসের প্রথম সন্তান আসতে চলেছে। রয়্যাল হাইনেস বিশ্বব্যাপী সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন, কারণ বিয়ের পর থেকেই তারা সকলের কাছ থেকে শুভেচ্ছা পেয়েছেন। তাই এমন খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে তিনি খুশি।’’

মেগান বিখ্যাত অভিনেত্রী। হ্যারি ও মেগানের বিবাহ সুসম্পন্ন হয় ১৯ মে রূপকথার মতো করে। তারা দু’জন তারা সোমবারই সিডনি পৌঁছন। আপাতত তারা প্যাসিফিক ট্যুরে বেরিয়েছেন। তারা অস্ট্রেলিয়া, ফিজি, টোঙ্গা, লিউজিল্যান্ড যাবেন।

মেগানের বয়স ৩৭। তিনি আমেরিকার টেলিভিশন ড্রামা ‘স্যুইট’ থেকে বিখ্যাত হন। তার নিজস্ব চ্যারিটি প্রজেক্টে তিনি জেনেফল টাওয়ার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলির পাশে দাঁড়ানোর জন্য জন্য সেপ্টেম্বরে এই কুকবুক লঞ্চ করেন। বইটির মুখবন্ধে তিনি লেখেন, ‘‘টুগেদার, আওয়ার কমিউনিটি কুকবুক।’’ ২০১৭ সালের জুন মাসে একটি ২৪ তলা বাড়িতে অগ্নিকাণ্ডের জেরে ৭১ জনের মৃত্যু হয়। আরও অনেকে ঘরহারা হন।

Advertisement

মেগানের প্রতিটি হাসি, পদক্ষেপ রয়্যালটি ওয়াচারেরা খেয়াল করতেন কারণ এই মিশ্র-জাতির আমেরিকান অভিনেত্রী তার নতুন ভূমিকায় কেমন কাজ করেন তা দেখার জন্য। তাকে জনতা প্রতি বারই অসংখ্য ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। ব্রিটিশ মিডিয়া কিছু দিন আগে একবার মেগান গাড়ি থেকে নেমে নিজেই দরজা বন্ধ করেছিলেন তা নিয়ে সমালোচনা করেছিল। তবে পাল্টা যুক্তি উঠেছিল, কুইন এলিজাবেথ-২ এর নাতিকে বিয়ে করা সত্ত্বেও মেগান মাটির কাছাকাছি থাকা একজন মানুষ।

Advertisement