Read in English
This Article is From May 18, 2018

মেঘান কি দেরীতে পৌঁছবেন? রাজপুত্র হ্যারি কি দাড়ি কামাবেন? অদ্ভুত বাজি রাজপরিবারের বিয়ে ঘিরে

সবচেয়ে বেশী রিস্ক নিয়েছেন 2000/1 অংশ, ইউএস প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তাঁরা অভিনেত্রীর পাশে করিডোরে হাঁটতে দেখতে চেয়েছেন।

Advertisement
ওয়ার্ল্ড

অভিনেত্রী মেঘান মার্কেল এবং রাজপুত্র হ্যারি 19 শে মে উইন্ডসোর প্রাসাদে বিয়ে করবেন

দীর্ঘদিন দো’টানায় থাকার পর মেঘান মার্কেলের বাবা থমাস মার্কেল তাঁর মেয়ের সঙ্গে ব্রিটেনের রাজপুত্র হ্যারির বিয়েতে 19 শে মে উপস্থিত থাকবেন না, একথা বিভিন্ন সূত্রে জানা গেল। স্বাভাবিকভাবেই, সকলের মনে এখন একটাই প্রশ্ন, বিয়ের সময় বাবার অনুপস্থিতিতে মেঘান তবে করিডোরে কার সঙ্গে হেঁটে যাবেন? জোরদার জল্পনা চলছে, অনেকেই বাজিও ধরে ফেলেছেন, কিন্তু রবিবারের আগে তা কোনওভাবেই প্রকাশ্যে আসছে না।

রাজপরিবারে জোরদার বিয়ের প্রস্তুতির পাশাপাশি বিভিন্ন মহলেও জোরদার আলোচনা শুরু হয়েই গেছে, তবে এই মুহূর্তে জুয়াড়িদের মধ্যে সবচেয়ে বড় জল্পনা চলছে ব্রাইড-টু-বি আওয়েতে কে হাঁটবেন তাই নিয়ে।  

দা ইন্ডিপেনডেন্ট অনুযায়ী, আইরিশ বেটিং ওয়েবসাইট প্যাডিপাওয়ারে 5/6 পয়েন্ট নিয়ে মেঘান মার্কেলের মা ডোরিয়া রাগল্যান্ড সকলের পছন্দের শীর্ষে। তাঁকে অপছন্দ করেছেন মাত্র 1/6 অংশ। রাজপুত্র চার্লস এবং রাজপুত্র হ্যারিকে 16/1 এবং 33/1 অংশ মানুষ পছন্দ করেছেন এবং সবচেয়ে বেশী রিস্ক নিয়েছেন 2000/1 অংশ, ইউএস প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তাঁরা অভিনেত্রীর পাশে করিডোরে হাঁটতে দেখতে চেয়েছেন। তাঁদের অসন্তুষ্ট করার জন্য দুঃখিত, কিন্তু ইউএস প্রেসিডেন্টকে ওইদিন নিমন্ত্রণই করা হয়নি। সুতরাং, আপনি আপনার টাকা সত্যিই জলে দিয়েছেন।   

Advertisement
বছরের সেরা বিয়েতে বাজি ধরা ব্রিটেনবাসীর কাছে নতুন কথা নয়। ফ্রিবেটস.ইউকে এর বক্তব্য, রাজপরিবারের বিয়ে তাঁদের কাছে নতুন কাস্টোমার “এবং যারা বছরে মাত্র একবার বা দুইবার বাজি ধরে” তাঁদের আকৃষ্ট করার উপযুক্ত সময়।  

এবং বেটিং জগতে অপশনও প্রচুর।

Advertisement
বেটফেয়ারের মুখপাত্র, কেটি বেলিস দা ইন্ডিপেনডেন্টকে জানিয়েছেন, “প্রথম নৃত্য শিপ্লী থেকে শুরু করে বিয়ের নিমন্ত্রিত, মেইন কোর্স কী হবে থেকে শুরু করে টুপির রঙ- সমস্ত বিষয়ে বাজি ধরা হলেও, বাজারে সবচেয়ে বিখ্যাত যে বাজি ধরার প্রবণতা বর্তমানে মানুষের মধ্যে রয়েছে তা হল- বিয়ের দিন উইন্ডসোরে বৃষ্টি হবে কি না, 5/1 হারে তা এখন রয়েছে”।  
 


মেঘান মার্কেলের বিয়ের পোশাক তৈরিতে আস্ট্রেলিয়ান ডিজাইন হাউস রালফ এন্ড রুশো জুয়াড়িদের পছন্দের তালিকায় শীর্ষে 

রাজপরিবারের বিয়েতে বিখ্যাত বাজির লিস্ট দেখে নিনঃ

Advertisement
- 1/8 অংশ বলছেন মেঘান মার্কেল বিয়েতে সাদা পোশাক পরবেন না। ¼ অংশ বলছেন তিনি ডিজাইনার রালফ এন্ড রুশোর পোশাক পরবেন না। মিস মার্কেলের বিয়ের পোশাক ডিজাইনের ক্ষেত্রে অস্ট্রেলিয়ান ডিজাইনাররা পছন্দের সারিতে প্রথম দিকে রয়েছেন।

- 6/4 অংশ বলছেন রাজপুত্র হ্যারি দাড়ি নিয়েই বিয়ে করবেন।

Advertisement
- কেউই চান না বিয়ের দিন বৃষ্টি হোক। 19 শে মে কি বৃষ্টি হবে? 7/4 অংশ বলছেন না।

- বিয়েতে সাধারণতই একটু দেরী হওয়ার প্রবণতা থাকে, বিশেষত কনের সাজতেই অনেকটা সময় লেগে যায়। এক্সপ্রেস.কো.ইউকে জানিয়েছে, বেটিং ওয়েবসাইট ল্যাডব্রোকসে 4/6 অংশ বলেছেন মেঘান মার্কেল দেরীতে পৌঁছবেন।  

Advertisement
- ইডি শেরান কি বিয়েতে পারফর্ম করবেন? 5/2 অংশ জানিয়েছেন হ্যাঁ।

এছাড়াও, আরও কিছু উল্লেখযোগ্য জল্পনার বিষয় হল- রানী কি তাঁর নীল টুপি পড়বেন? রবার্ট মুগাব কি বিয়েতে আসবেন? ইত্যাদি।
 

রানী এলিজাবেথের নীল টুপি জুয়াড়িদের পছন্দের তালিকায় প্রথম স্থানে আছে 

এছাড়াও, রাজপরিবারে অন্যান্য ঘটনা বিশেষত শিশুর জন্মের সময় বেটিংয়ের বাড়বাড়ন্ত দেখা যায়।

প্রস্তুত কারকেরা নিত্যনতুন দ্রব্য সরবরাহ করে রাজপরিবারের বিয়ের অনুষ্ঠান সাজিয়ে তুলছেন।

Advertisement