Read in English
This Article is From Jul 17, 2018

মায়ের সঙ্গে প্রিন্স লুইসের ছবি নজর কেড়ে নিল সোশ্যাল মিডিয়ার

তার নতুনতম ছবি দেখে প্রায় পাগল হয়ে গিয়েছে ইন্টারনেট। লাইক, কমেন্ট, শেয়ারে ভরে যাচ্ছে নেট দুনিয়া

Advertisement
অফবিট Translated By

মা কেট মিডলটন নিজের কোলে নিয়ে আছেন তাঁর পুত্র লুইসকে। ছোট্ট লুইসের মুখে অনাবিল হাসি।

রাজার ছেলে বলে কথা! তার সবকিছুই যে সাধারণ মানুষের থেকে আলাদা হবে, এ তো অনস্বীকার্য। ব্রিটিশ রাজ পরিবারের কণিষ্ঠতম সদস্য রাজপুত্র লুইসের ব্যাপারটিও খুব কিছু আলাদা নয়। তার নতুনতম ছবি দেখে প্রায় পাগল হয়ে গিয়েছে ইন্টারনেট। লাইক, কমেন্ট, শেয়ারে ভরে যাচ্ছে নেট দুনিয়া। তাঁর খ্রিস্টীয়করণের অনুষ্ঠানটি হয় গত সপ্তাহে। সেই অনুষ্ঠানের একটি ছবি পোস্ট ব্রিটিশ রাজ পরিবারের পক্ষ থেকে করা হয়েছিল।

সেই ছবিটিতে দেখা যাচ্ছে, মা কেট মিডলটন নিজের কোলে নিয়ে আছেন তাঁর পুত্র লুইসকে। ছোট্ট লুইসের মুখে অনাবিল হাসি। যে হাসির সৌরভ ছড়িয়ে পড়েছে নেটিজেনদের হৃদয়ে। মাত্র আধঘন্টার মধ্যেই সেই ছবিকে ভালোবাসায় ভরিয়ে দেয় সোশ্যাল মিডিয়া। একটি পরিসংখ্যান দিলেই ব্যাপারটি স্পষ্ট হবে। ছবিটি পোস্ট করার আধঘন্টার মধ্যে টুইটারে 6000 লাইক পড়ে। আর, ইনস্টাগ্রামে লাইক পড়ে 1 লক্ষ 30 হাজারটি।

ছবির সঙ্গে থাকা ক্যাপশনটিতে রাজ পরিবারের তরফ থেকে লেখা ছিল- “রাজপুত্র উইলিয়াম এবং তাঁর স্ত্রী কেট মিডলটন, দুজনেই আশা করছেন, রাজ পরিবারের নতুন সদস্য লুইসকে জনগণ তেমনই ভালোবাসা দেবেন, যেমনটা তাঁদের দিয়েছেন”।

Advertisement

 

 

গত সোমবার, ক্ল্যারেন্স হাউজে লুইসের খ্রিষ্টীয়করণের ঘরোয়া অনুষ্ঠানটিতে রানি এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ ছাড়া রাজ পরিবারের প্রায় সমস্ত সদস্যই উপস্থিত ছিলেন বলে জানিয়েছে ব্রিটিশ প্রেস।

 

 

Advertisement
Advertisement