This Article is From Dec 18, 2018

নয়ডার স্কুলে দেওয়াল চাপা পড়ে দুই ছাত্রের মৃত্যু,গ্রেফতার প্রধান শিক্ষক

নয়ডার একটি বেসরকারি  স্কুলে দেওয়াল চাপা পড়ে দুই  ছাত্রের প্রাণ যায়। আহত  হয় আরও  তিন জন।

নয়ডার স্কুলে দেওয়াল চাপা পড়ে দুই ছাত্রের মৃত্যু,গ্রেফতার প্রধান শিক্ষক

প্রধান শিক্ষক  সেক্টর নম্বর ১০৭-এর কাছকাছি  কোথাও আছেন জানতে পেরে  তল্লাশি শুরু করে পুলিশ।

হাইলাইটস

  • বেসরকারি স্কুলে দেওয়াল চাপা পড়ে দুই ছাত্রের প্রাণ যায়
  • ঘটনায় স্কুলের প্রধান শিক্ষককে মঙ্গলবার গ্রেফতার করল পুলিশ
  • মৃত ছাত্রদের একজনের বয়স ৭ অন্য জনের ১০

নয়ডার একটি বেসরকারি  স্কুলে দেওয়াল চাপা পড়ে দুই  ছাত্রের প্রাণ যায়। আহত  হয় আরও  তিন জন। এই ঘটনায় স্কুলের প্রধান শিক্ষককে  মঙ্গলবার গ্রেফতার করল পুলিশ। মৃত  ছাত্রদের একজনের বয়স ৭ অন্য জনের ১০। উত্তর প্রদেশের সালারপুর গ্রামে সোমবার দেওয়াল চাপা  পড়ে দুই ছাত্রের মৃত্যু হয়। ঘটনায় ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের নির্দেশ দেন  মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তার পরই প্রধান শিক্ষককে  গ্রেফতার করা হল। জানা গিয়েছে  স্কুলের কাছে  সেক্টর নম্বর ১০৭ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় এটাই প্রথম গ্রেফতারি। প্রধান  শিক্ষক ছাড়া আরও কয়েক জনের নামে  অনিচ্ছাকৃত খুনের অভিযোগ দায়ের হয়েছে।    

রাহুলই প্রধানমন্ত্রী, ডিএমকে প্রধানের বক্তব্যের বিরোধিতা করলেন ইয়েচুরি

প্রধান শিক্ষক  সেক্টর নম্বর ১০৭-এর কাছকাছি  কোথাও আছেন জানতে পেরে  তল্লাশি শুরু করে পুলিশ। এরপর আরোগ্য ধাম আশ্রমের মূল  ফটকের কাছ থেকে  গ্রেফতার হন প্রধান শিক্ষক।

জানা গিয়েছে ওই দিন সকাল সাড়ে ন'টা নাগাদ স্কুলের দেওয়াল ভেঙে পড়ে। আর তার জন্য নির্মাণ প্রক্রিয়ায়  ত্রুটি ছিল বলে মনে করছে পুলিশ। আর সেই কারণেই দায়ের হয় অভিযোগ।  এফআইআরে  স্কুলের প্রধান শিক্ষক, মালিক এবং তাঁর আত্মীয়  থেকে  শুরু করে ছ' জনের নাম  ছিল।

 

.