This Article is From Mar 15, 2019

"বিদ্বেষ ছড়ানোর রাজনীতি চলছে", নিজের প্রথম জনসভায় মোদীকে আক্রমণ প্রিয়াঙ্কার

কংগ্রেস নেত্রী হিসেবে নিজের প্রথম ভাষণ দেওয়ার জন্য প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) বেছে নিলেন নরেন্দ্র মোদীর (Narendra Modi) রাজ্য গুজরাটের শহর গান্ধীনগরকেই।

Advertisement
অল ইন্ডিয়া
গান্ধীনগর:

কংগ্রেস নেত্রী হিসেবে নিজের প্রথম ভাষণ দেওয়ার জন্য প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) বেছে নিলেন নরেন্দ্র মোদীর (Narendra Modi) রাজ্য গুজরাটের শহর গান্ধীনগরকেই। সভামঞ্চে বক্তৃতা দিতে উঠে উপস্থিত জনতার দিকে তাকিয়ে জোর গলায় ৪৭ বছরের এই নেত্রী বলে উঠলেন, আপনাদের ভোটই আমাদের অস্ত্র। তিনি আরও বললেন, “নিজেরাই আগে ভাবুন, তারপর সিদ্ধান্ত নিন। আপনাদের সামনে কারা বড় বড় কথা বলেন। অথচ, যে চাকরিগুলির কথা তাঁরা বলেছিলেন, যে কাজের প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেগুলো আজ কোথায়? গত লোকসভা নির্বাচনের আগে যে ১৫ লক্ষ টাকার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, সেই টাকাই বা কোথায়? নারীদের নিরাপত্তা কী অবস্থায় রয়েছে এই দেশে? ভাববেন না?” বলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুনঃ ৩৬ আসনে কে কটায় লড়বে, তা নিয়ে কংগ্রেস- সিপিএমের মধ্যে আলোচনা শুরু

“ওরা প্রকৃতির ব্যাপারে কথা বলে, এই দেশের প্রকৃতি সবসময়ই ঘৃণার বাতাসকে ভালোবাসা দিয়ে ঢেকে দেবে”।

Advertisement

এই প্রথম রাজনৈতিক নেত্রী হিসাবে মঙ্গলবার জনসভা করলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। তার আগে মঙ্গলবার সকালে তিনি উপস্থিত ছিলেন কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির বৈঠকে।

তিনি আরও বলেন, “এই দেশ ভালোবাসা ও ভাতৃত্ববোধের ওপর ভিত্তি করেই দাঁড়িয়ে রয়েছে শতাব্দীর পর শতাব্দী ধরে। এই মুহূর্তে এই দেশজুড়ে যা যা চলছে, তা অত্যন্ত দুঃখজনক। সচেতনতার থেকে বড় স্বদেশপ্রেম আর কিছুই নেই”।

Advertisement
Advertisement