This Article is From Mar 19, 2019

"৩-৪ বছর ইতালিতে যাইনি আমি", বিজেপির তোপের জবাব দিলেন প্রিয়াঙ্কা গান্ধী

উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী তথা ওই রাজ্যের বিজেপি নেতা দীনেশ শর্মা সম্প্রতি বলেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধী ‘পিকনিক’ করতে এসেছেন।

তিনদিন ধরে নৌকাতে গঙ্গাবক্ষে ভ্রমণ করছেন প্রিয়াঙ্কা গান্ধী।

হাইলাইটস

  • Priyanka Gandhi on three-day boat ride campaign in Uttar Pradesh
  • Priyanka Gandhi leading Congress campaign in eastern Uttar Pradesh
  • "Gandhis come for picnic before elections": UP deputy Chief Minster
লখনউ:

ল়োকসভা নির্বাচনের (Lok Sabha election) প্রচারের জন্য নৌকাতে তিনদিনব্যাপী গঙ্গাবক্ষে ভ্রমণ শুরু করেছেন কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi Vadra)। এই প্রচারপর্ব শুরু হয়েছে প্রয়াগরাজ থেকে। যা শেষ হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কেন্দ্র বারাণসীতে গিয়ে। বিজেপি দীর্ঘদিন ধরেই বলে আসছে গত ৭০ বছর ধরে ভারতের জন্য কিছুই করেনি কংগ্রেস। সেই ব্যাপারে প্রিয়াঙ্কা গান্ধী বললেন, “অতীত একটি ফুরিয়ে যাওয়া সময়”। বিজেপির সমালোচনা নিয়ে কী মনে করেন তিনি, এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা বলেন, “বিজেপি সবসময়েই ৭০ বছরে কংগ্রেস কিছুই করেনি জাতীয় যে কথাগুলো বলে যায়, তাতে একটি উত্তরই আমার দেওয়ার, ওই সময়টা চলে গিয়েছে। ওই সময়টা অতীত”।

"এখন আর চা-ওয়ালা নন?", মোদীর 'চৌকিদার' প্রচারকে আক্রমণ মায়াবতীর

উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী তথা ওই রাজ্যের বিজেপি নেতা দীনেশ শর্মা সম্প্রতি বলেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধী ‘পিকনিক' করতে এসেছেন। তাঁর দাবি, রাহুল ও প্রিয়াঙ্কা র্নিবাচন শেষ হওয়ার পরই অদৃশ্য হয়ে যাবেন। তার উত্তরে প্রিয়াঙ্কা বলেন, “গত তিন-চার বছরে আমি ইতালিতে যাইনি। সত্যি বলতে, আমার যাওয়া উচিত। ওখানে আমার দিদা আছেন”।

.