தமிழில் படிக்க Read in English
This Article is From Aug 12, 2019

কলার পরে মহার্ঘ্য ডিম? হোটেলে ২টি ডিমের দাম ১,৭০০ টাকা! হোক প্রতিবাদ

অভিনেতা রাহুল বোসের পর চিত্রগ্রাহক কার্তিক ধর। চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেল প্রথমজনের থেকে ২টি কলার দাম নিয়েছে ৪৪২ টাকা।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

চিত্রগ্রাহক কার্তিক ধর বিলের ছবি টুইট করেছেন

মুম্বই:

অভিনেতা রাহুল বোসের (Rahul Bose) পর চিত্রগ্রাহক কার্তিক ধর। চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেল প্রথমজনের থেকে ২টি কলার দাম নিয়েছে ৪৪২ টাকা (Rs 442 for two bananas)। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই দ্বিতীয় জনের থেকে এবার ২টি ডিমের দাম নেওয়া হল ১,৭০০ টাকা (Rs 1,700 for two eggs)! এমন হতভম্ব হয়ে যাওয়ার মতোই ঘটনা ঘটিয়েছে মুম্বইয়ের এক হোটেল (hotel in Mumbai)। রাহুল বোসের পথ ধরেই এবার প্রতিবাদ জানালেন দিল্লির ওই চিত্রগ্রাহকও।

৪৪২ টাকায় দু'টো কলা বেচার শাস্তি, ২৫ হাজার টাকা জরিমানা জেডব্লিউ ম্যারিয়টের

ডকুমেন্টারি ফটোগ্রাফার কার্তিক ধরের অভিযোগ, মুম্বইয়ের ফোর সিজনস হোটেল ২টি সেদ্ধ ডিমের দাম এবং ১৮ শতাংশ ট্যাক্স সমেত তাঁর থেকে নিয়েছে ১,৭০০ টাকা।  

Advertisement

একটুি টুইটে তিনি সেই বিলের ছবি শেয়ার করে ট্যাগ করেছেন রাহুল বোসকে। একই সঙ্গে তাঁর আন্তরিক অনুরোধ, ভাই, এবার অন্তত হোক আন্দোলন! শনিবারের পোস্ট করা এই টুইটি ৩ হাজার লাইক পেয়েছে। 

প্রসঙ্গত, গত মাসেই চণ্ডীগড়ের জেডব্লু ম্যারিয়ট রাহুল বোসের থেকে দুটি কলার দাম নেয় ৪৪২ টাকা। পরে সেই খবর প্রকাশ্যে আসতেই ২৫ হাজার টাকা জরিমানা দিতে হয় হোটেলকে। 

দু'টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

Advertisement

ঘটনার পরেই রাহুল টুইটে ব্যঙ্গ করে বলেন, "কে বলেছে ফল শরীরের পক্ষে ক্ষতিকারক নয়? দেখুন দুটো কলা খেতে হচ্ছে ৪৪২ টাকা খরচ করে!" প্রসঙ্গত, চণ্ডীগড়ে অভিনেতা গিয়েছিলেন ছবির শুটে। 

রাহুলের সঙ্গে ঘটে যাওয়া সেই ঘটনা পরে মিম আর জোকস হয়ে তোলপাড় করেছিল নেট বিশ্ব। 

Advertisement