தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 26, 2018

সিবিআই দপ্তরের বাইরে বিক্ষোভ দেখালেন রাহুল গান্ধি, সামিল তৃণমূল-সহ বিরোধী দল

সিবিআই দপ্তরের বাইরে বিক্ষোভ দেখালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। তাঁর সঙ্গে ছিলেন অন্য বিরোধী দল গুলি  নেতারাও।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • সিবিআই দপ্তরের বিক্ষোভের নেতৃত্বে রাহুল
  • লোধি রোড থানায় প্রতীকী গ্রেফতার বরণ করলেন কংগ্রেস সভাপতি
  • অন্য বিরোধী দলের নেতারাও যোগ দিলেন বিক্ষোভে
নিউ দিল্লি :

সিবিআই দপ্তরের বাইরে বিক্ষোভ দেখালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। তাঁর সঙ্গে ছিলেন অন্য বিরোধী দল গুলি  নেতারাও। সিবিআইয়ের কাজ কর্মে মোদী সরকার নাক গলাচ্ছে এই  অভিযোগ তুলেই বিক্ষোভ দেখান তাঁরা। দিল্লির লোধি রোড পুলিশ স্টেশনে প্রতীকী গ্রেফতার বরণ করেন রাহুল।

সাম্প্রতিক বিতর্কের  জেরে সিবিআই অধিকর্তা অলোক বর্মা  এবং তাঁর ডেপুটিকে ছুটিতে  পাঠিয়ে দেয় কেন্দ্রীয় সরকার।  তার পরই রাজনৈতিক মহলে  তুমুল বিতর্কের শুরু হয়।

এদিকে, এদিনের কর্মসূচিতে যোগ  দেয়  তৃণমূল কংগ্রেস, সিপিএম, আম আদমি পার্টির মতো দল। ছিলেন অন্য বিরোধী দলের নেতারাও।       

দিল্লির দয়াল সিং কলেজ  মোড় থেকে  মিছিল করে সিবিআই কার্যালয়ের  দিকে এগোতে থাকেন নেতারা। তৃণমূলের নাদিমূল হকও পা মেলান  মিছিলে। তবে সবার আগে  ছিলেন রাহুল গান্ধি। মোদী সরকার বিরোধী  স্লোগান দিতে থাকে  ভিড়।

 

মিছিলকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টাও করেন রাহুল। সিবিআই কার্যালয়ের সামনে রাখা ব্যারিকেড যাতে কেউ টপকে  যেতে না পারে তা নিশ্চিত করেন রাহুল। সেখান থেকেই গ্রেফতার বরণ করেন রাহুল।      

 

কংগ্রেস নেতা তথা রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী  অশোক গেহলত জানান তাঁরা চাই আইনি প্রক্রিয়া  চলা পর্যন্ত অলোক বর্মাকেই পদে রেখে দেওয়া হোক। শুধু দিল্লি নয় দেশের বিভিন্ন প্রান্তেই হয়েছে বিক্ষোভ প্রদর্শন।              

Advertisement

 

বিক্ষোভ  কর্মসূচিতে অংশ নিয়ে রাহুল  বলেন, মাঝরাতে অধিকর্তাকে সরিয়ে দেওয়া  অসাংবিধানিক পদক্ষেপ। তাঁর প্রশ্ন কেন  রাতারাতি  নাগেশ্বর রাওকে অধিকর্তার পদে নিয়ে আসা  হল।

Advertisement

                       

        

Advertisement