Read in English
This Article is From Nov 18, 2018

শবরীমালার পথে গ্রেফতার বিজেপি নেতা, রাস্তা অবরোধ,ডাক প্রতিবাদ দিবসের

বেস ক্যাম্প থেকে পাহাড়ে ওঠার চেষ্টা  করছিলেন সুরেন্দ্রণ। তখনই তাঁকে  গ্রেফতার করা হয়। তবে তাঁর আগে তাঁকে আটক করা হয়

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • শবরীমালা মন্দির প্রসঙ্গে ফের নতুন করে উত্তেজনা ছড়াল
  • আয়াপ্পা ভগবানের মন্দির শবরীমালা যাওয়ার পথে বিজেপি নেতাকে বাধা দেয় পুলিশ
  • এরই প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা
তিরুঅন্তপুরম :

শবরীমালা মন্দির প্রসঙ্গে ফের নতুন করে উত্তেজনা  ছড়াল। প্রতিবাদ দিবসের ডাক দিল বিজেপি। আয়াপ্পা  ভগবানের মন্দির শবরীমালা যাওয়ার পথে বিজেপি নেতাকে বাধা দেয় পুলিশ। পরে  গ্রেফতার হন ওই নেতা। এরই প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু  করেন বিজেপি কর্মীরা। রাজ্যের  বিভিন্ন জায়গায়  শুরু হয় পথ অবরোধ। শবরীমালা থেকে ৯০ কিলোমিটার  দূরে অবস্থিত থিরুভালা শহরে পথ অবরোধ শুরু করেন শ'দেড়েক  বিজেপি কর্মী। প্রতিবাদ শুরু হতেই ধরপাকড় শুরু করেছে  প্রশাসন। গ্রেফতার হয়েছেন বিজেপি নেতারা। প্রথমেই গ্রেফতার হয়েছেন রাজ্য  বিজেপির সাধারণ সম্পাদক কে  সুরেন্দ্রণ। নিলাক্কাল জেলা থেকে শনিবার সন্ধ্যায় তাঁকে  গ্রেফতার করা হয়েছে।                                            

বেস ক্যাম্প থেকে পাহাড়ে ওঠার চেষ্টা  করছিলেন সুরেন্দ্রণ। তখনই তাঁকে  গ্রেফতার করা হয়। তবে তাঁর আগে তাঁকে আটক করা হয়। পুলিশ তাঁকে এবং তাঁর সঙ্গে  থাকা কর্মীদের ফিরে  যেতে বলে। কিন্তু তিনি  ফিরতে  রাজি  হননি  বলেই তাঁকে  গ্রেফতার করা  হয়েছে। পুলিশের দাবি গোলমাল এড়াতেই তাঁকে  গ্রেফতার করা হয়েছে।  পরে আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে ১৪ দিন  জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন।

এর আগে হিন্দু সংগঠনের এক নেতা কে পি শুক্লাকে  গ্রেফতারের প্রতিবাদ হয়। কেরালায় ১২ ঘণ্টার ধর্মঘটও পালিত  হয়।

Advertisement

গত  শুক্রবার থেকে ফের খুলেছে  শবরীমালা মন্দির। আর সেখানে যাওয়া  নিয়েই শুরু হয়েছে গোলমাল। জানা গিয়েছে ঘটনাস্থলে ঠিক কী চলছে  তা জানতে সেখানে যাচ্ছেন কংগ্রেসের তিন নেতা।                              

 

Advertisement
Advertisement