Read in English
This Article is From Jan 10, 2019

মুণ্ডহীন দেহ উদ্ধার কিশোরীর, ধর্ষণের অভিযোগ পরিবারের, ক্ষোভে ফুঁসছে এলাকা

পরিবারের বক্তব্যের বিপরীত মত পুলিশের, তাদের দাবি এটি অনার কিলিং-এর ঘটনা

Advertisement
অল ইন্ডিয়া
পটনা:

বিহারের গয়ায় ১৬ বছরের এক কিশোরীর মুণ্ডহীন দেহ উদ্ধার হয় গত রবিবার। তার মুখ অ্যাসিড দিয়ে পোড়ানো অবস্থায় পাওয়া যায়। পরিবারের দাবি, তাকে ধর্ষণ করা হয়েছে।যদিও পুলিশের দাবি, এটি অনার কিলিং-এর ঘটনা। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে এবং দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিতে প্রতিবাদে সামিল সাধারণ মানুষ।

চুরি করতে এসে তৃপ্তিভরে তিনঘণ্টা দরজার বেল চাটল চোর, দেখুন ভিডিও

স্থানীয়দের দাবি, ২৮ ডিসেম্বর কিশোরী নিখোঁজ হয়। ৬ জানুয়ারি বাড়ির কাছেই তার পচাগলা দেহ উদ্ধার হয়।পরিবারের দাবি, নিখোঁজ হওয়ার পরেই এক সপ্তাহ আগে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়।যদিও পুলিশের দাবি, কিশোরী নিখোঁজ হওয়ার চারদিন পর অভিযোগ জানান তার বাবা।

Advertisement

শুধু মাটিতেই নয়, আকাশেও চলছে রাহুল-মোদীর দ্বৈরথ

পরিবারের বক্তব্যের বিপরীত মত পুলিশের। তাদের মতে, এটি অনার কিলিং-এর ঘটনা।গয়ার পুলিশ আধিকারিক রাজীব মিশ্রের কথায়, কিশোরীর মা ও বোন তাঁদের জানান, নিখোঁজ হওয়ার তিনদিন পর ৩১ ডিসেম্বর সে বাড়ি ফেরে। পুলিশ জানায়, সেদিন রাতেই পরিবারের পরিচিত এক ব্যক্তির সঙ্গে রাত ১০ টা নাগাদ বাইরে পাঠিয়ে দেন তার বাবা।

Advertisement

এক বিচারপতি সরে যাওয়ায় ২৯ জানুয়ারি পর্যন্ত অযোধ্যা মামলার শুনানি পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট

ওই ব্যক্তিকে আটক করা হয়। তবে কিশোরীর খুনে তার ভূমিকা স্বীকার করে নি ওই ব্যক্তি। তবে তার কল রেকর্ড থেকে পরিস্কার, সন্দেহভাজনের সঙ্গে তার যোগাযোগ ছিল। কিশোরীকে ধর্ষণ করা হয়েছে কিনা, তা জানতে ময়না তদন্তের জন্য অপেক্ষায় রয়েছে পুলিশ। নিরপক্ষ তদন্ত এবং দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিতে মঙ্গলবার ও বুধবার মোমবাতি মিছিল করেন এলাকার বাসিন্দারা।

Advertisement