This Article is From Sep 10, 2019

PUBG Addict: গেম খেলতে না দেওয়ায় নিজের বাবাকেই খুন করল তরুণ!

টেনসেন্ট গেমসের তৈরি এই PUBG গেমটি আসলে যুদ্ধ যুদ্ধ খেলা, যার নেশায় আসক্ত দেশের তরুণ প্রজন্ম।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Highlights

  • অভিযুক্ত তাঁর বাবার উপর রান্নাঘরের ছুরি দিয়ে হামলা চালায় বলে অভিযোগ
  • অবসরপ্রাপ্ত সহকারী সাব-ইন্সপেক্টর ছিলেন মৃত ব্যক্তি
  • ২১ বছরের ছেলেটিকে গ্রেফতার করেছে পুলিশ

কর্নাটকের বেলাগাভির ঘটনায় শিউরে উঠছে গোটা দেশের মানুষ। মোবাইলে খেলার (PUBG) নেশা যে এত মারাত্মক হতে পারে তা ধারণার বাইরে ছিল অনেকেই। পাবজি খেলবে, মোবাইলে রিচার্জ করার জন্যে টাকা চাই, ছেলের করা আবদারে সাড়া দেননি বাবা, তাই খেলার নেশায় উন্মত্ত (PUBG addict) তরুণ, রেগে গিয়ে নিজের বাবাকেই খুন করল সে।বেলাগাভির পুলিশ কমিশনার বিএস লোকেশক কুমার সংবাদসংস্থা আইএএনসকে জানিয়েছেন, "ভয়াবহ হত্যার ঘটনা এটি। অভিযুক্ত কে রঘুবীর তাঁর বাবা কে শঙ্করাপ্পাকে রান্নাঘরের ছুরি দিয়ে আক্রমণ করে প্রথমে, তারপর নিজের বাবার গলা কেটে দেয় সে, পাবজি খেলার জন্যে নিজের মোবাইল ফোন (PUBG mobile) রিচার্জ করার জন্যে বাবার কাছে টাকা চেয়েছিল সে, বাবা তা দেওয়াতেই রাগের বশে ওই কাণ্ড ঘটায় ছেলেটি। বাবার গলা কেটে দেওয়ার পর উন্মত্ত ওই তরুণ তাঁর হাত-পাও কেটে দেন"।

বিয়ের অপেক্ষায় কনে, বর মত্ত পাবজি খেলায়

বেঙ্গালুরু থেকে প্রায় ৫০০ কিলোমিটার উত্তর-পশ্চিমে অবস্থিত বেলাগাভি।

Advertisement

ঘটনার তদন্তে নেমে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩০২ ধারার অধীনে ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ারিংয়ের ডিপ্লোমা ধারী ওই বেকার যুবক রঘুবীরকে গ্রেফতার করে পুলিশ। পরে স্থানীয় আদালত তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠায়।

প্রাথমিক ভাবে জানা গেছে, বাবার সঙ্গে মোবাইল রিচার্জ করা নিয়ে প্রচণ্ড ঝগড়া শুরু হয় ছেলেটির। ইতিমধ্যেই ছেলের হাত থেকে মোবাইলটি কেড়ে নেন তাঁর বাবা, পাশাপাশি রিচার্জ করার জন্যে টাকা দিতেও অস্বীকার করেন তিনি। তখনই মাকে ঘরের থেকে বের করে দিয়ে বাবার উপর হামলা চালায় অভিযুক্ত। নারকেল কাটার লম্বা ছুরি দিয়ে বাবাকে ফালা ফালা করে দেয় সে। উপায় না দেখে ছেলেটির মা প্রতিবেশীদের কাছে সাহায্যের জন্যে ছুটে গেলে শেষ রক্ষা হয়নি। পাবজিতে মত্ত ছেলের হাত থেকে নিজের স্বামীর প্রাণ রক্ষা করতে পারেননি তিনি। পরে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে।

Advertisement

অনলাইন গেম 'পাবজি' খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ল দুই যুবক

বেলাগাভির পুলিশ কমিশনার বিএস লোকেশক কুমার বলেন, "প্রচণ্ড রক্তক্ষরণের ফলেই মৃত্যু হয় শঙ্করাপ্পার। তাঁকে প্রাণে বাঁচাতে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন" ।

Advertisement

ওই পুলিশ আধিকারিক আরও বলেন, "আমরা ওই খুনে ব্যবহৃত অস্ত্রের সন্ধান করছি কারণ ঘটনার পরে ঘর বা বাড়ি থেকে সেটি পাওয়া যায়নি।"

টেনসেন্ট গেমসের তৈরি এই PUBG গেমটি আসলে যুদ্ধ যুদ্ধ খেলা, যার নেশায় আসক্ত দেশের তরুণ প্রজন্ম।

Advertisement