Read in English
This Article is From Mar 11, 2019

সেই পুলওয়ামাতেই তিন জঙ্গিকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী

Pulwama Encounter: পুলওয়ামায়(Pulwama) তিন জঙ্গিকে নিকেশ করল  নিরাপত্তা বাহিনী(Security Forces)। একমাস আগে জঙ্গি হানায় সেখানেই শহিদ হন ৪০ জন জওয়ান।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • কাশ্মীরের পুলওয়ামায় তিন জঙ্গিকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী
  • এখানেই জঙ্গি হানায় প্রাণ গিয়েছিল চল্লিশ জনেরও বেশি সেনা জওয়ানের
  • জঙ্গিদের নিকেশ করার পরও কিছুটা সময় দুপক্ষের মধ্যে গুলির লড়াই চলে
শ্রীনগর :

কাশ্মীরের পুলওয়ামায়( Pulwama) তিন জঙ্গিকে নিকেশ করল  নিরাপত্তা বাহিনী(Security Forces)। এই সেই পুলওয়ামা যেখানে মাত্র মাস খানেক আগে জঙ্গি হানায়  (Pulawama Terror Attack) শহিদ হন চল্লিশ জনেরও বেশি  সেনা জওয়ান। সেখানেই রবিবার তিন জঙ্গিকে  খতম করল ভারতীয় বাহিনী। এই খবর জানিয়ে প্রতিরক্ষা মন্ত্রকের (Defense Minister) এক মুখপাত্র বলেন, ‘জঙ্গিরা আত্মগোপন করে আছে জানতে পেরে  পুলওয়ামার  পিঙ্গিলিশে তল্লাশি শুরু করে নিরাপত্তা বাহিনী(Security Forces)। তাদের আসার কথা জানতে পেরে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা গুলি চালাতে থাকে নিরাপত্তা বাহিনী(Security Forces)। তাতেই তিন জনের প্রাণ যায়। তিন' জঙ্গিকে নিকেশ করার পরও কিছুটা সময়  দুপক্ষের মধ্যে গুলির লড়াই চলে।

১১ এপ্রিল থেকে ৭ দফায় লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ, ফলাফল ২৩ মে

কয়েকদিন আগে জম্মু কাশ্মীরের হিন্দওয়ারাতে জঙ্গিদের সঙ্গে  গুলির লড়াইয়ে  মৃত্যু হয় নিরাপত্তা বাহিনীর(Security Forces) চার সদস্যের। প্রাণ যায় এক সাধারণ নাগরিকেরও। ওই ঘটনার মাত্র দু'দিন আগে  কুপওয়ারাতেও  জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ের ফলে  প্রাণ যায়  নিরাপত্তা বাহিনীর(Security Forces) কয়েক জনের।  জানা গিয়েছে  চার জনের মধ্যে ছিলেন দুই সিআরপিএফ জওয়ান(CRPF) এং দুই পুলিশ কর্মী। সূত্রের খবর , হিন্দওয়ারার একটি বাড়িতে  জঙ্গিরা লুকিয়ে  আছে  জানতে পেরে  অভিযানে নামে বাহিনী। বাহিনীর উপস্থিতি  টের পেয়ে  গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।  

Advertisement

    

Advertisement