Read in English
This Article is From Jun 23, 2019

কনস্টেবল পেল লটারি, ২ কোটি টাকা জিতে রাতারাতি জীবন বদলে গেল তিরিশের যুবকের

পঞ্জাব রাজ্য সরকারের নিউ ইয়ার লহরী বাম্পার ড্র-তে জয়ের ফলে দু কোটি টাকার পুরস্কার জিতলেন পাঞ্জাব পুলিশ কনস্টেবল তিরিশ বছরের অশোক কুমার।

Advertisement
অল ইন্ডিয়া

জয়ের আনন্দে আপ্লুত অশোক জানাচ্ছেন, এই লটারি বাম্পার তাঁর জীবনটাই পুরোপুরি বদলে দিয়েছে। (প্রতীকী))

Highlights

  • লটারি দিতে রাতারাতি জীবন বদলে গেল তিরিশের যুবকের।
  • রাতারাতি কোটিপতি হলেন তিনি।
  • দু’কোটি টাকার পুরস্কার জিতলেন পঞ্জাব পুলিশের কনস্টেবল।
চণ্ডীগড়, পঞ্জাব:

একেই বলে কপাল! যেন সিনেমার গল্প। কল্পনা যে এভাবে সত্যি হয়ে যাবে ভাবতে পারেননি পঞ্জাবের (Punjab) যুবক। কিন্তু শেষ পর্যন্ত তাই হল। রাতারাতি কোটিপতি (Millionaire) হলেন পঞ্জাবের এক কনস্টেবল। পঞ্জাব রাজ্য সরকারের নিউ ইয়ার লহরী বাম্পার ড্র-তে জয়ের ফলে ২ কোটি টাকার পুরস্কার জিতলেন পাঞ্জাব পুলিশ কনস্টেবল তিরিশ বছরের অশোক কুমার। রবিবার খেলার ফলাফল ঘোষিত হয়। হোশিয়ারপুর জেলার মোতিয়ান গ্রামের বাসিন্দা অশোক জানিয়েছেন, তিনি কখনও স্বপ্নেও ভাবেননি একদিন তিনি কোটিপতি হবেন। মজার ব্যাপার, অশোক ওই লটারির টিকিট কেনার পরে টিকিটটি হারিয়ে ফেলেছিলেন। সৌভাগ্যবশত পরে একটি পুলিশ স্টেশনের ডেস্ক ড্রয়ারে তিনি সেটি খুঁজে পান বলে কুমার জানিয়েছেন।

ছোট্ট পোকা আটকে দিল বহু ট্রেন! ভোগান্তি ১২ হাজার যাত্রীর

জয়ের আনন্দে আপ্লুত অশোক জানাচ্ছেন, এই লটারি বাম্পার তাঁর জীবনটাই পুরোপুরি বদলে দিয়েছে।

Advertisement

লটারি বিভাগের এক মুখপাত্র জানিয়েছেন, পাঞ্জাব স্টেট বাম্পার ২০১৯-এর টিকিট বিক্রি চলছে। ৮ জুলাই ড্র। প্রথম পুরস্কার মূল্য তিন কোটি টাকা, এটি ভাগ করে দেওয়া হবে ২ বিজয়ীর মধ্যে (দেড় কোটি টাকা করে)।

সারাক্ষণ ঘাড় গুঁজে মোবাইলে মগ্ন? সাবধান! ‘শিং' গজাবে আপনার মাথায়! বলছে গবেষণা

Advertisement

দ্বিতীয় পুরস্কার মূল্য ১০ লক্ষ টাকা। যা দেওয়া হবে ৫ জনকে। এবং তৃতীয় পুরস্কার মূল্য আড়াই লক্ষ টাকা। যা দেওয়া হবে কুড়ি জনকে।

Advertisement