This Article is From Jan 30, 2019

“তিনি এদিক, ওদিক সবদিকে তাকালেন”: রাফাল নিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ রাহুলের

রাফাল চুক্তি নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে অব্যাহত রাখলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, বললেন, বিষয়টি নিয়ে মতানৈক্য রয়েছে সরকারের অন্দরেই। আগের অভিযোগ তুলে ধরে তিনি বলেন, বিষয়টি নিয়ে “ঘুম ছুটেছে” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

“তিনি এদিক, ওদিক সবদিকে তাকালেন”: রাফাল নিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ রাহুলের

রাফাল চুক্তি নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে অব্যাহত রাখলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী

নিউ দিল্লি:

রাফাল চুক্তি নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বিরুদ্ধে কটাক্ষ অব্যাহত রাখলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, বললেন, বিষয়টি নিয়ে মতানৈক্য রয়েছে সরকারের অন্দরেই। আগের অভিযোগ তুলে ধরে তিনি বলেন, বিষয়টি নিয়ে “ঘুম ছুটেছে” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

লোকসভায় অনাস্থা আনার সময় বিতর্ক চলাকালীন ফ্রান্সের সঙ্গে রাফাল চুক্তি নিয়ে দীর্ঘ বক্তব্য রেখেছিলেন রাহুল গান্ধি। সেই প্রসঙ্গ তুলে ধরে দিল্লির তালকাটোরা রোডের একটি সভায় কংগ্রেস সভাপতি বলেন, “রাফায়েল নিয়ে আমি ৩-৪ টে প্রশ্ন করি...এদিক ওদিক সবদিক তাকালেন, কিন্তু চৌকিদার আমার দিকে তাকাতে পারলেন না”।এরপরেই রাহুল গান্ধী অভিযোগ করে বলেন, “যিনি চুরি করেছেন, তিনি আমার দিকে চোখে চোখ রাখতে পারবেন না”।

“১৫ জন ধনীর সর্বোচ্চ আয়ের গ্যারান্টি প্রধানমন্ত্রীর”,বিরুদ্ধে আক্রমণ রাহুল গান্ধীর

কংগ্রেস সভাপতি আরও বলেন, গোয়ার বর্তমান মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের সঙ্গে দেখা করেছেন তিনি। মুখ্যমন্ত্রী হওয়ার আগে প্রতিরক্ষামন্ত্রী ছিলেন পারিকর।কেন্দ্রের অন্দরের মতানৈক্যের অভিযোগ তুলে তিনি বলেন, “পারিকরজী আমায় বলেছেন, চুক্তি বদলের সময় প্রধানমন্ত্রী জানান নি বা প্রতিরক্ষামন্ত্রকের থেকে ক্লিয়ারেন্স নেন নি”।

'রাফাল- দাবি'র পর প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করলেন কংগ্রেস সভাপতি

তিনি আরও বলেন, “ গোয়ার মন্ত্রিসভা হোক বা সিবিআই...সরকারে মতনৈক্য...মোদীজী আমি জানি, আপনার ঘুম ছুটেছে...কংগ্রেস আপনাকে বাস্তবের সামনে দাঁড় করাবে”।

“আমি তাঁর সঙ্গে লড়াই করব, কিন্তু তাঁকে ঘৃণা করি না” প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্য রাহুল গান্ধীর

তাঁর মন্তব্য আলোড়ন ফেলে দিয়েছে গোয়ায়। নিজের সফরকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করার অভিযোগ তুলে রাহুল গান্ধীকে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মনোহর পারিকর। চিঠিয়ে পারিকর লিখেছেন, জীবনসংশয় নিয়ে ভুগছেন তিনি, এবং কোনও তথ্য ছাড়াই তাঁর সঙ্গে দেখা করেছিলেন রাহুল গান্ধী।

.