This Article is From Jan 03, 2019

টুইট করে মোদীর উদ্দেশে চারটি প্রশ্ন রাখলেন রাহুল

প্রথমে সংসদ, পরে সাংবাদিক সম্মেলন আর শেষমেশ একাধিক টুইট- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে চলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

দলীয় দপ্তর থেকেও মোদীকে কার্যত বাক্যবাণে বিদ্ধ করেন রাহুল

হাইলাইটস

  • রাফাল প্রসঙ্গে প্রধানমন্ত্রী আক্রমণ করে চলেছেন কংগ্রেস সভাপতি
  • গত ২৪ ঘণ্টার মধ্যে একাধিক বার রাহুল বলেছেন মোদী আলোচনায় ভয় পান
  • প্রধানমন্ত্রীর সঙ্গে ২০ মিনিট বিতর্ক করতে চান রাহুল গান্ধি
নিউ দিল্লি:

প্রথমে সংসদ, পরে সাংবাদিক সম্মেলন আর শেষমেশ একাধিক টুইট- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে চলেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ঠিক  এক দিন আগে বুধবার লোকসভায় রাফাল নিয়ে আলোচনা  শুরু করেন রাহুল। সেখানে তাঁর আক্রমণের লক্ষ্য ছিলেন প্রধানমন্ত্রী। পরে দলীয় দপ্তর থেকেও মোদীকে কার্যত বাক্যবাণে বিদ্ধ করেন রাহুল। এরপর টুইটকে হাতিয়ার করেন কংগ্রেস সভাপতি।  প্রধানমন্ত্রীর উদ্দেশে বেশ কয়েকটি প্রশ্নও ছুড়ে দেন  রাহুল। এর আগে গত  ২৪ ঘণ্টার মধ্যে একাধিক বার রাহুল বলেছেন মোদী আলোচনায় ভয় পান। ঘরের মধ্যে  লুকিয়ে  বসে থাকেন। কার্যত চ্যালেঞ্জের সুরে তাঁকে বলতে শোনা গিয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে  ২০ মিনিট বিতর্ক করতে চান। প্রথম  টুইটে রাহুল লেখেন আমি প্রধানমন্ত্রীর উদ্দেশে চারটে প্রশ্ন  কতে চাই। কিন্তু দেখা  যায়  চারটের বদলে টুইটারে তিনটি প্রশ্ন রয়েছে।                          

টুইটারের গ্রাহকরা বিষয়টি দেখতে পান। অনেকেই কটাক্ষ করেন। তালিকায় ছিলেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণও। রাহুলকে কটাক্ষ করার সুযোগ ছাড়েননি প্রতিরক্ষা মন্ত্রী।            

তবে ঘণ্টা কয়েক বাদে আবার টুইটারে সক্রিয় হন রাহুল।

 সেই তিন নম্বর  প্রশ্ন নিয়ে ফেরেন তিনি। আর আগের বার কেন দেননি সেটাও ব্যাখ্যা করেন কংগ্রেস সভাপতি। তিনি বলেন, "লোকসভার স্পিকার সুমিত্রা মহাজন বলেছেন গোয়ার মুখ্যমন্ত্রীর টেপ নিয়ে কথা বলা যাবে না। কিন্তু  ওই প্রশ্ন নিয়ে সেটা নিয়েই।  কিন্তু এখন সবাই জিজ্ঞেস করেছেন বলে সেই প্রশ্নটা সবার জন্য হাজির করছি"।        

ডিস্ক্লেইমারঃ রাফালে কভারেজের জন্য এনডিটিভির  বিরুদ্ধে ১০ হাজার কোটি টাকার মামলা করেছে অনিল আম্বানির রিলায়েন্স গোষ্ঠী।

.