This Article is From May 08, 2018

2019 সালে কংগ্রেস জয়লাভ করলে আমি হব প্রধান মন্ত্রী, জানালেন রাহুল গান্ধী

ব্যাঙ্গালুরুতে একটি প্রেস কনফারেন্স চলাকালীন রাহুল গান্ধী মিডিয়ার সামনে জানিয়েছেন যে, 2019 সালে যদি কংগ্রেস পার্টি লোকসভা আসনে সংখ্যা গরিষ্ঠতা লাভ করে তাহলে তিনিই হবেন দেশের প্রধানমন্ত্রী.

2019 সালে কংগ্রেস জয়লাভ করলে আমি হব প্রধান মন্ত্রী, জানালেন রাহুল গান্ধী

রাহুল গান্ধী (ফাইল ফটো)

কর্ণাটক লোকসভা নিয়ে ব্যস্ত রাহুল গান্ধী 2019 সালে আগত লোকসভা নির্বাচন নিয়ে এক বিরাট অভিমত জানিয়েছেন. ব্যাঙ্গালুরুতে একটি প্রেস কনফারেন্স চলাকালীন রাহুল গান্ধী মিডিয়ার সামনে জানিয়েছেন যে, 2019 সালে যদি কংগ্রেস পার্টি লোকসভা আসনে সংখ্যা গরিষ্ঠতা লাভ করে তাহলে তিনিই হবেন দেশের প্রধানমন্ত্রী. কর্নাটকে নিজেদের স্থান বজায় রাখার জন্য রাহুল গান্ধী নিজের সম্পূর্ণ শক্তির ব্যবহার করে চলেছেন.    

মিডিয়ার সামনে তিনি প্রধানমন্ত্রী মোদির দিকে তীর ছুঁড়তেও পিছপা হন নি. তিনি জানতে চেয়েছেন কেন শ্রী মোদী একজন দুর্নীতি গ্রস্ত মানুষকে মুখ্যমন্ত্রীর পদের জন্য মনোনীত করলেন? মিডিয়ার তরফ থেকে প্রশ্ন করা হলে, তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন যে, তিনি প্রধানমন্ত্রীর পদ গ্রহণ করতে ইচ্ছুক. 

সোমবার প্রেসের সঙ্গে কথা বলার সময় রাহুল গান্ধী সরাসরি প্রধানমন্ত্রীর দিকে আঘাত হানেন,তিনি জানিয়েছেন যে, ''সেলফোনে তিন রকম মোড থাকে...শ্রী মোদী তার মধ্যে এরোপ্লেন মোড এবং স্পিকার মোডের ব্যবহার করেন, তিনি কাজের মোডটি ব্যবহার করতেই জানেন না.''  

 তিনি আরও বলেছেন যে, প্রধান মন্ত্রী দুর্নীতি, কৃষকদের সমস্যা এইসব নিয়ে কথা বলতে জানেন না, ''তিনি নিপীড়িত জাতিদের সম্পর্কেও কিছু বলতে জানেন না...''


উল্লেখযোগ্য হল 12-ই মে কর্নাটকে বিধানসভা নির্বাচন হতে চলেছে এবং এর ফলাফল প্রকাশিত হবে 15 -ই মে. এই নির্বাচনে কর্ণাটকের বর্তমান মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়াকেই CM ক্যান্ডিডেট হিসাবে মনোনীত করা হয়েছে. অন্যদিকে ভারতীয় জনতা পার্টির হয়ে বি এস ইয়েদুরুরপ্পাকে মনোনীত করা হয়েছে.   

 
.