This Article is From Dec 08, 2018

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে সেনাকর্তার মন্তব্য সমর্থন করে রাহুল একহাত নিলেন মোদীকে

ফের মোদী সরকারকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এর আগেই প্রাক্তন সেনা অফিসার দু'বছর আগে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে 'প্রচুর হাইপ' তোলার জন্য একহাত নেন মোদী সরকারকে।

সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে সেনাকর্তার মন্তব্য সমর্থন করে রাহুল একহাত নিলেন মোদীকে

সেনা নিয়ে সার্জিক্যাল স্ট্রাইক বিষয়ে রাজনীতি করার অভিযোগ তুলে মোদীকে দুষলেন রাহুল

হাইলাইটস

  • বড্ড হইচই হয়েছে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে, বললেন প্রাক্তন সেনাকর্তা
  • "এটাই প্রকৃত সেনার মতো কথা", টুইট রাহুলের
  • সেনার কার্যকলাপের রাজনীতিকরণের জন্য রাহুলের আক্রমণ মোদীকে
নিউ দিল্লি:

ফের মোদী সরকারকে আক্রমণ করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এর আগেই প্রাক্তন সেনা অফিসার দু'বছর আগে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে 'প্রচুর হাইপ' তোলার জন্য একহাত নেন মোদী সরকারকে। প্রাক্তন সেনা কর্তা ডিএস হুডার মতে, দু'বছর আগে যে প্রবল হইচই হয়েছিল সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে, তা উরিতে সেনা শিবিরে শত্রুপক্ষের আক্রমণের ঘটনার পরবর্তী প্রাথমিক প্রতিক্রিয়া হিসেবে 'স্বাভাবিক' হলেও, তার পরের হইচইয়ের কোনও প্রয়োজন ছিল না। তাঁর এই বক্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন স্বয়ং রাহুল গান্ধী। 

পুলিশের চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে সঙ্গীরা ছিনিয়ে নিয়ে গেল ১৭'টি খুনের মালিককে

তিনি আজ টুইট করে বলেন, "আপনি একজন প্রকৃত সেনার মতোই কথা বলেছেন। ভারত আপনার জন্য গর্বিত।  ভারতীয় সেনাবাহিনীকে রাজনীতির বোড়ে হিসেবে ব্যবহার করা নিয়ে মিস্টার ৩৬'এর তেমন কোনও লজ্জাই নেই। উনি রাজনৈতিক ফায়দার জন্যই সার্জিক্যাল স্ট্রাইক করিয়েছিলেন। আর, অনিল আম্বানির ফায়দার জন্য করিয়েছিলেন রাফাল চুক্তি"।


বুলন্দশহরের ঘটনার জের, সরলেন জেলা পুলিশের কর্তা

প্রসঙ্গত, মোদী সরকারের মন্ত্রীরা একাধিকবার বিবিধ জায়গায় বলেছেন যে, মোদী সরকারের আমলে হওয়া সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে দেশের গর্ব করা উচিত। এই এত বড় ঘটনা নিয়ে কোনও ঢাকঢাক গুড়গুড় করা উচিত নয় কোনওভাবেই। বিরোধীদের বক্তব্য,  সার্জিক্যাল স্ট্রাইকে ভারতীয় সেনাকে নিজেদের রাজনৈতিক লাভের জন্য ব্যবহার করেছে মোদী সরকার।

 

5jus5i0g

Disclaimer: NDTV has been sued for 10,000 crores by Anil Ambani's Reliance Group for its coverage of the Rafale deal.

.