Read in English
This Article is From Jan 18, 2019

বিজেপি বিরোধী সমাবেশের প্রতি সমর্থন জানিয়ে ‘মমতাদি’-কে চিঠি লিখলেন রাহুল

 বিজেপি বিরোধী সমাবেশের প্রতি সমর্থন জানিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি

Advertisement
Kolkata

দলীয় সূত্রে বলা  হয়েছে সভা শেষ  হয়ে যাওয়ার  পর বিরোধী নেতারা চা- চক্রে মিলিত হবেন।

Highlights

  • বিজেপি বিরোধী সমাবেশের আগের দিন মমতাকে চিঠি লিখলেন রাহুল
  • সমাবেশের প্রতি সমর্থন জানাতেই চিঠি দিলেন কংগ্রেস সভাপতি
  • সভায় হাজির থাকছেন কংগ্রেসের লোকসভার দলনেতা মল্লিকার্জুন খাড়গে
নিউ দিল্লি:

 বিজেপি বিরোধী সমাবেশের প্রতি সমর্থন জানিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি।  মাত্র কয়েক ঘণ্টা বাদেই কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে  বিরাট বিজেপি বিরোধী সমাবেশের আয়োজন করেছেন মুখ্যমন্ত্রী। তার আগে সেই সমাবেশের প্রতি সমর্থন ব্যক্ত করে চিঠি লিখলেন রাহুল। চিঠিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে  দিদি বলে সম্বোধন করেন রাহুল। তিনি লেখেন, মমতাদির সভার প্রতি সমর্থন জানাচ্ছি। আশা করছি আমরা বিরোধীরা সবাই একত্রিত হয়ে এক  শক্তিশালী বার্তা দিতে সক্ষম হব । জাতীয়তাবাদ এবং উন্নয়নকে রক্ষা  করতে  গণতান্ত্রিক প্রক্রিয়াতেই আমাদের আস্থা আছে। বিজেপি এবং মিস্টার মোদী (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী) ধর্মনিরপেক্ষতাকে ধ্বংস করতে চাইছেন। সেটা আমাদের রুখতে হবে।  একই সঙ্গে বিজেপিকে বিশ্বাস করে ‘প্রতারিত'দের কথাও চিঠিতে উল্লেখ করেন কংগ্রেস সভাপতি।


আগেই কংগ্রেসের শীর্ষ নেতৃত্বকে আমন্ত্রণ করেছেন মমতা। সেই মতো সভায় থাকছেন কংগ্রেসের লোকসভার দলনেতা। আর এবার চিঠি লিখে সমর্থন জানলেন রাহুল। প্রায় গোটা দেশ থেকে আসছেন বিজেপি  বিরোধী বলে  পরিচিত দলগুলির নেতারা। গত বছর একুশে জুলাইয়ের শহিদ সমাবেশ থেকে এই সভার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। গত সাত মাস সময় ধরে চলেছে প্রস্তুতি। এবার মুখ্যমন্ত্রী জানালেন সভা শেষে চা-চক্রে মিলিত হবেন  নেতারা। দলীয় সূত্রে বলা  হয়েছে সভা শেষ  হয়ে যাওয়ার  পর বিরোধী নেতারা চা- চক্রে মিলিত হবেন। সেখানে  চা পানের পাশাপাশি একাধিক বিষয়ে আলোচনাও হবে বলে মনে  করা হচ্ছে। এখনও পর্যন্ত পরিস্থিতি যা তাতে বেশ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রী এবং প্রাক্তন প্রধানমন্ত্রী সভায় উপস্থিত থাকবেন।

দেখুন ভিডিও:

  .  

 

Advertisement
Advertisement