This Article is From Sep 29, 2018

পুজোর বাজার করতে বেরিয়ে রেলব্রিজের চাঙর খসে মহিলার মৃত্যু

পুজোর বাজার  করতে বেরিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হল না অসীমা প্রামানিকের। বারুইপুর স্টেশন চত্বরে শুক্রবার রাতে রেল ব্রিজের চাঙর খসে মৃত্যু হল তাঁর।

পুজোর বাজার করতে বেরিয়ে রেলব্রিজের চাঙর খসে মহিলার মৃত্যু

ঘটনায় গঠিত তদন্ত কমিটি সাত দিনের মধ্যে তাদের রিপোর্ট জমা দেবে।

হাইলাইটস

  • বাড়ি ফেরা হল না অসীমা প্রামানিকের
  • শুক্রবার রাতে রেল ব্রিজের চাঙর খসে মৃত্যু হল তাঁর
  • আহত হয়েছেন ছবি প্রামানিক নামে আরও এক পথচারী
কলকাতা:

পুজোর বাজার  করতে বেরিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হল না অসীমা প্রামানিকের। বারুইপুর স্টেশন চত্বরে শুক্রবার রাতে রেল ব্রিজের চাঙর খসে মৃত্যু হল তাঁর। ঘটনায়  আহত হয়েছেন ছবি প্রামানিক নামে আরও এক পথচারী। সামান্য চোট লেগেছে  অসীমার মেয়ে মৌসুমিরও। রেলব্রিজের চাঙর খসে মহিলার মৃত্যুর ঘটনায় দুই কর্মীকে সাসপেন্ড করেছে রেল। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক রবী মহাপাত্র জানিয়েছেন, মৃত মহিলার বাড়ি বারুইপুরে।

চাঙর ভেঙে  মাথায় পড়াতেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর কথায়, ‘এটা একটা দুর্ঘটনা। আমরা সঙ্গে সঙ্গে দুই কর্মীকে সাসপেন্ড করেছি। তাছাড়া তদন্ত কমিটিও গঠিত হয়েছে। সাত দিনের মধ্যে তাদের রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। কারও বিরুদ্ধে দোষ প্রমাণ হলে  কড়া ব্যবস্থা নেওয়তা হবে।’ গত কয়েকদিন ধরতে রাজ্যের একাধিক জায়গায় সেতু বিপর্যয় হয়েছে। মাঝেরহাট থেকে শুরু করে পরপর কয়েকটি ঘটনা ঘটেছে। এবার রেলব্রিজ থেকে চাঙর ভেঙে পড়ল।

স্থানীয়দের অনেকেই বলছেন বেশ কিছুদিন ধরেই রেল ব্রিজের স্বাস্থ্য তাঁদের চিন্তার কারণ হয়ে উঠেছিল। সূত্রের খবর তদন্ত করে দেখার পাশাপাশি দ্রুত মেরামতির কাজে  নেমেছে রেল। গোটা ব্রিজে এরকম আর কোনও অংশ আছে  কিনা তা দেখা হচ্ছে।                                                            
 

.