This Article is From Apr 20, 2020

আশায় টলিউড, রাজ চক্রবর্তীর ‘এই বাংলা আমার হাসবে আবার’ মিউজিক্যাল জার্নিতে

আশা ছড়িয়ে পড়েছে সোশ্যালে রাজ চক্রবর্তীর সদ্য মুক্তি পাওয়া মিউজিক্যাল জার্নি ‘এই বাংলা আমার হাসবে আবার’-এ।

আশায় টলিউড, রাজ চক্রবর্তীর ‘এই বাংলা আমার হাসবে আবার’ মিউজিক্যাল জার্নিতে

তারকাদের আশ্বাস, ‘এই বাংলা আমার হাসবে আবার’ (সৌজন্যে রাজ চক্রবর্তী)

কলকাতা:

এ কোন তিলোত্তমা! রাজপথ জনহীন। নেই কলরব, কোলাহল। করোনা (Covid-19) জুজুর আতঙ্কে যেন স্তব্ধ হয়ে গেছে তার প্রাণস্পন্দন। কেন্দ্র এবং রাজ্য সরকারের নির্দেশ মেনে আপামর শহরবাসী ঘরে বন্দি করে ফেলেছেন নিজেদের। বন্ধ দোকান, শিক্ষায়তন, কারখানা, অফিস, শুটিং, বিনোদন। কাজ হারানোর ভয়ে সবাই যেন ফি-দিন নতুন করে মরছেন। এই কল্লোলিনীকে কেউ চেনে না! বরং সবার একান্ত কামনা, রূপকথার মতোই আট থেকে আশির শুভেচ্ছায় প্রাণ ফিরে আসুক শহরের। সেই আশা ছড়িয়ে পড়েছে সোশ্যালে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সদ্য মুক্তি পাওয়া মিউজিক্যাল জার্নি ‘এই বাংলা আমার হাসবে আবার'-এ (Ei Bangla Amar Hasbe Abar)। পুরনো শহরকে দেখতে চাওয়ার পাশাপাশি টলিউডের সমস্ত তারকা অভিবাদন জানিয়েছেন করোনা সৈনিকদের (Emergency Workers)। যাঁরা দিনরাত এক করে লকডাউনেও (Lockdown) নিজেদের জীবন বিপন্ন করে নিরলস পরিশ্রম করছেন দেশকে রক্ষা করতে। দেশবাসীকে সুস্থ করতে।

মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় অরিন্দমের আশ্বাস, ‘ঝড় থেমে যাবে একদিন'

দেখুন সেই জার্নি

শুভশ্রী থেকে শ্রাবন্তী হয়ে পাওলি দাম, নুসরত জাহান। অন্যদিকে, আবির, পরমব্রত, অঙ্কুশ, অনির্বাণ হয়ে ঋত্বিক চক্রবর্তী, যিশু সেনগুপ্ত----সবাই সামিল রাজের এই অভিযানে। প্রত্যেকের আশ্বাস শহরবাসীকে, বাংলা আবার হাসবে। আবার জেগে উঠবে ঘুমন্ত নগরী। নিত্যদিনের যানজটে, লাখো মানুষের হাসি-কান্না-উৎসবে। শুধু আর কয়েকটা দিন ধৈর্যের পরীক্ষা। দেশকে, নিজেকে, পাড়াকে, পড়শিকে, আপনজনকে নিরাপদে রাখতে স্বেচ্ছা নির্বাসনে থাকুন সবাই। সামাজিক দূরত্ব মেনে চলুন। তারপরেই কোভিড-১৯কে হারিয়ে করোনা মুক্ত পৃথিবীতে দেখা হবে সবার।

টেকনিশিয়ানদের পাশে টলিউড-ফেডারেশন, একযোগে তহবিল গঠন

পরিচালক রাজ চক্রবর্তী সোশ্যালে এই ভিডিও পোস্ট করার সঙ্গে লেখেন, সকলের মনোবল বাড়ানোর জন্যে আমাদের তরফ থেকে একটা প্রচেষ্টা। আপনিও মন ভালো করার জন্য আমাদের সঙ্গে প্রাণ খুলে গাইতে পারেন। ভালো থাকুন, ভালো রাখুন।

গোটা টলিপাড়া ঘরবন্দি। গোটা শহর, দেশ, বিশ্ব স্তব্ধ। থমকে গেছে মানব সভ্যতা। কিন্তু ক্যামেরা চলছে। সামাজিক দূরত্ব মেনে। সমস্ত বিধি-নিষেধের ঘেরাটোপে থেকেই। নতুন বছরে তারই সোনালি ফসল, ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘ঝড় থেমে যাবে একদিন' (Jhar Theme Jaabe)। এই আশ্বাস লকডাউনের শুরু থেকে, মহামারীর এক্কেবারে গোড়ায় রাজ্যবাসীকে দিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই ভরসা ক্যামেরায় বন্দি হয়ে ছড়িয়ে পড়ল পরিচালক অরিন্দম শীল (Arindam Sil) এবং যৌথ প্রযোজক ক্যামেলিয়া প্রোডাকশন আর ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাসের সৌজন্যে।

.