This Article is From Jan 28, 2019

রাজ ঠাকরের ছেলের বিয়েতে চাঁদের হাট, দেখে নিন রাজকীয় বিয়ের অতিথিদের

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে পরে মুম্বাইয়ের লোয়ার পারেলের পাঁচ তারা হোটেলে রবিবার সন্ধ্যায় মেগা রিসেপশনের আয়োজন করেন।

রাজ ঠাকরের ছেলের বিয়েতে চাঁদের হাট, দেখে নিন রাজকীয় বিয়ের অতিথিদের

২০১৭ সালের ১১ ডিসেম্বর রাজ ঠাকরের মুম্বাইয়ের বাড়িতে আয়োজিত ব্যক্তিগত একটি অনুষ্ঠানে তাঁদের এনগেজমেন্ট সারেন কার্টুনিস্ট অমিত ঠাকরে এবং মিতালী বোড়ুদ

হাইলাইটস

  • বাল্যবন্ধু মিতালী বোড়ুদকে রবিবার বিয়ে করলেন রাজ ঠাকরের পুত্র অমিত ঠাকরে
  • অমিতাভ বচ্চন, রতন টাটা, শচীন তেন্ডুলকার ছিলেন নিমন্ত্রিত
  • প্রখ্যাত শিশু স্বাস্থ্য বিশেষজ্ঞ সঞ্জয় বোড়ুদের মেয়ে মিতালী
মুম্বাই:

রাজ ঠাকরের ছেলে অমিত ঠাকরের সঙ্গে তাঁর শৈশবে বন্ধু ও ফ্যাশন ডিজাইনার মিতালী বোড়ুদের বিয়েকে কেন্দ্র করে ফের মুম্বাইয়ে চাঁদের হাট। রবিবার মুম্বাইয়ে ঐতিহ্যবাহী মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করলেন অমিত ও মিতালী। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে মুম্বাইয়ের লোয়ার পারেলের পাঁচ তারা হোটেলে রবিবার সন্ধ্যায় মেগা রিসেপশনের আয়োজন করেন। দেখে নিন কারা ছিলেন এই বিয়ের নিমন্ত্রিতদের মধ্যে।

মাদার টেরেজা 'ভারতরত্ন' পেলেন, একজন সাধু পেলেন না এই সম্মান, বললেন রামদেব

বলিউডের তারকা অমিতাভ বচ্চন এবং জিতেন্দ্র ছাড়াও অনুষ্ঠানে ছিলেন শাহরুখ খান, সলমান খান ও আমির খান, ফারহান আখতার, উর্মিলা মাতণ্ডকার, অভিনেতা দম্পতি শচীন ও সুপ্রিয়া পিলগাওকার।

2hqlan18

মুম্বাইয়ের রিসেপশন অনুষ্ঠানে অমিত ঠাকরে ও মিতালী বোড়ুদের সঙ্গে পরিবারের সদস্যরা (পিটিআই)

 

রাজনৈতিক নেতাদের মধ্যে ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুশীলকুমার সিন্ধে, তাঁর কন্যা প্রনীতি সিন্ধে, প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ছাগন ভূজবল, প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল শ্রীহরি আমেয়, সোনালি কুলকার্নি, বিজেপির শহরের প্রধান আশিষ শেলার, কিরণ ভি শান্তারাম ও আরও অনেকে।

অভ্যাগতদের স্বাগত জানান রাজ ঠাকরে ও তাঁর স্ত্রী শর্মিলা। রয়েছেন রাজ ঠাকরের খুড়তুতো ভাই ও শিব সেনা সভাপতি উদ্ভব ঠাকরে, তাঁর স্ত্রী রশ্মী ও তাঁদের ছেলে আদিত্য। আরেক খুড়তুতো ভাই জয়দেব ঠাকতে ও তাঁর পরিবারও হাজির বিয়েতে।

আজাদ হিন্দ ফৌজের এই নবতিপর ৪ সেনা অংশ নিলেন প্রজাতন্ত্রের প্যারেডে

রবিবার সকালে বিয়ের অনুষ্ঠানের জন্য দম্পতি ঐতিহ্যবাহী মারাঠি পোশাক পরেছিলেন। সন্ধ্যায় গ্র্যান্ড রিসেপশনের জন্য অমিত ঠাকরে একটি টক্সেডো বেছে নেন, আর মিতালীর পরণে ছিল লাল এবং গোলাপি লেহেঙ্গা।

4l33lm3g

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যপাল সিভি রাও, মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়করি, মহারাষ্ট্রমন্ত্রী পঙ্কজা মুন্ডে এবং অন্যান্যরা।

সোনিয়া গান্ধীর ঘনিষ্ঠ সহযোগী কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল, জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির প্রধান শরদ পাওয়ার, তাঁর কন্যা সুপ্রিয়া সুলে এবং ভাগ্নে অজিত পাওয়ারও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ক্রিকেটার শচীন তেন্ডুলকার, তাঁর স্ত্রী অঞ্জলি, গায়িকা আশা ভোঁসলে, অভিনেতা ঋতেশ দেশমুখ ও ভাই অমিত দেশমুখ, শিল্পপতি রতন টাটা এবং মারাঠি চলচ্চিত্র শিল্পের তাবড় শিল্পীরা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

3rnim6eo

1jvrgvm

 অমিত ঠাকরের বিয়ের অনুষ্ঠানে শচীন তেন্ডুলকার ও স্ত্রী অঞ্জলি তেন্ডুলকার।

gamlmql

 
psb79488

রাজ ঠাকরের ছেলে অমিত ঠাকরে এবং মিতালি বোড়ুদের বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে রতন টাটা।

মিতালী বোড়ুদ এবং রাজ ঠাকরের মেয়ে উর্বশী সম্প্রতি ‘দ্য র‍্যাক' নামে তাঁদের নিজস্ব ফ্যাশন লেবেল চালু করেছেন। ২০১৭ সালের ১১ ডিসেম্বর রাজ ঠাকরের মুম্বাইয়ের বাড়িতে আয়োজিত ব্যক্তিগত একটি অনুষ্ঠানে তাঁদের এনগেজমেন্ট সারেন কার্টুনিস্ট অমিত ঠাকরে এবং মিতালী বোড়ুদ।

মিতালী বোড়ুদ প্রখ্যাত শিশু বিশেষজ্ঞ ডাঃ সঞ্জয় বোড়ুদের মেয়ে। সংবাদ সংস্থা এএনআই জানায়, শৈশবের বন্ধু এই দম্পতি গত এক বছর ধরে ডেটিং করছিলেন।

.