Read in English
This Article is From Dec 02, 2019

১৭ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠল তাঁরই বাবার বিরুদ্ধে!

Crimes against women: নিজের বাবাকে অন্য এক মহিলার সঙ্গে দেখে ফেলে কিশোরী, এরপরেই নিজের মেয়েকে শিকল দিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে ওই ব্যক্তি

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Rajasthan: পুলিশ জানিয়েছে, ওই কিশোরীর শারীরিক পরীক্ষা এখনও করা হয়নি

রাজস্থানের জালোর জেলায় নিজের মেয়েকেই ধর্ষণ (Crimes against women) করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর ওই ব্যক্তির বিরুদ্ধে পুলিশে (Rajasthan Police) অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, নিজের বাবাকে অন্য এক মহিলার সঙ্গে দেখে ফেলে কিশোরী, অভিযোগ এরপরেই নিজের মেয়েকে শিকল দিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে ওই ব্যক্তি। পুলিশ জানায়, মেয়েটি এই ঘটনার পর কোনওক্রমে নিজের বাড়ি থেকে পালিয়ে মামাবাড়িতে আশ্রয় নেয়। সব কথা মামাকে খুলে বলার পর মেয়েটির মামা  থানায় এসে অভিযোগ দায়ের করেন। তিনি জানিয়েছেন যে ওই কিশোরীর বাবা গত বেশ কয়েক দিন ধরে তাঁকে বেঁধে রেখেছিলেন এবং লাগাতার তাঁকে ধর্ষণ করেন।

তাঁর মামা বলেন যে মেয়েটির মা সাত বছর আগে তাঁর বাবার অত্যাচারে অতিষ্ট হয়ে বাড়ি ছেড়ে চলে যান এবং তারপরে আবার বিয়েও করেন। মেয়েটি যদিও মা চলে যাওয়ার পরেও তাঁর বাবার কাছেই ছিল।

রাজস্থানের নিখোঁজ ছাত্রীকে ধর্ষণ করে স্কুল বেল্ট দিয়ে শ্বাসরোধ করে খুনের অভিযোগ: পুলিশ

Advertisement

শুক্রবার, মেয়েটি কোনওরকমে বাড়ি থেকে পালায়, এবং মামার বাড়িতে পৌঁছে তাঁর উপর হওয়া যাবতীয় নির্যাতনের কথা বলে।

তিনি বলেন যে পরিবারেরই একজন মহিলার সঙ্গে ওই কিশোরীর বাবার অবৈধ সম্পর্ক ছিল।  কোনওভাবে বাবাকে ওই মহিলার সঙ্গে দেখে ফেলে ওই কিশোরী, তারপরেই সমস্ত ক্ষোভ মেয়ের উপর এসে পড়ে বাবার। মেয়েটিকে ঘরের মধ্যেই শিকল দিয়ে বেঁধে রাখা হয়। মেয়েটি নিজের বাবার বিরুদ্ধেও তাঁকে ধর্ষণ করারও অভিযোগ করেছে।

Advertisement

অব্যাহত ধর্ষণ! নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এবার গ্রেফতার ১৪ বছরের কিশোর!

প্রবীণ পুলিশ অফিসার গিরধর সিং বলেন যে পুলিশ এই ঘটনায় একটি মামলা দায়ের করেছে এবং ঘটনার বিশদে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

তিনি জানান, নিগৃহীতা কিশোরীর শারীরিক পরীক্ষাও করা হবে।

এদিকে গত শনিবার এই রাজস্থানেরই টংক জেলায় হঠাৎই নিখোঁজ হয়ে যায় ৬ বছরের এক স্কুলছাত্রী। পরে স্কুলের ইউনিফর্ম পরা অবস্থাতেই তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়।  তাঁকে প্রথমে ধর্ষণ করা হয় এবং তারপর ওই স্কুলছাত্রীর বেল্ট দিয়েই তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ । ওই নাবালিকার দেহটি তাঁর গ্রামের বাড়ি খেতাদীর কাছে এক শুনশান এলাকায় ঝোপের কাছে পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থলে মেলে মদের বোতল, স্ন্যাকস এবং রক্ত, জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, শনিবার মেয়েটির স্কুলে একটি ক্রীড়া প্রতিযোগিতা ছিল এবং তারপরেই সে নিখোঁজ হয়ে যায়।

Advertisement

দেখে নিন এই ভিডিও, জেনে নিন গ্যাজেটের খবর:

  .  
Advertisement