This Article is From Jan 28, 2020

বেয়ার গ্রিলসের সঙ্গে 'Man vs Wild' অনুষ্ঠানের শ্যুটিং করতে গিয়ে আহত রজনীকান্ত!

অ্যাডভেঞ্চারার বেয়ার গ্রিলসের বিখ্যাত অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শ্যুটিং চলাকালীন আহত হয়েছে মেগাস্টার রজনীকান্ত

বেয়ার গ্রিলসের সঙ্গে 'Man vs Wild' অনুষ্ঠানের শ্যুটিং করতে গিয়ে আহত রজনীকান্ত!

রজনীকান্ত হলেন দ্বিতীয় ব্যক্তি যাকে ‘Man vs Wild’ অনুষ্ঠানে দেখা যাবে।

নয়াদিল্লি:

অ্যাডভেঞ্চারার বেয়ার গ্রিলসের (Bear Grylls) বিখ্যাত অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর শ্যুটিং চলাকালীন আহত হয়েছে মেগাস্টার রজনীকান্ত (Rajinikanth)। সূত্রের খবর, রজনীকান্ত পায়ের গোড়ালিতে ও কাঁধে সামান্য আঘাত পেয়েছেন। গত বছর অগাস্টে ডিসকভারি চ্যানেলের এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi) বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে বেরোন। রজনীকান্ত হলেন দ্বিতীয় ব্যক্তি যাকে ‘Man vs Wild' অনুষ্ঠানে দেখা যাবে।

এবার কি থালাইভা ভার্সেস ওয়াইল্ড? মোদির পরে বেয়ার গ্রিলসের সঙ্গী কোন অভিনেতা?

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত থালাইভা (নেতা) নামেও পরিচিত। আজ, মঙ্গলবার কর্নাটকের বান্দিপুর জাতীয় উদ্যানে (Karnataka's Bandipur National Park) বিশেষ পর্বের শ্যুটিং শুরু করেছিলেন তিনি। ১৯৭৪ সালে Project Tiger-এর অধীনে বাঘ সংরক্ষণের জন্য প্রতিষ্ঠিত হয় এই জাতীয় উদ্যান।

সংবাদ সংস্থা এএনআইয়ের শেয়ার করা একটি ভিডিও ক্লিপে দক্ষিণি তারকা রজনীকান্তকে নীল রঙের জ্যাকেট এবং ধূসর ট্র্যাক প্যান্টে দেখা গিয়েছে এবং তার সঙ্গে ক্রস-বডি ব্যাগও ছিল।

সারা জীবনে ১ লক্ষ গাছ লাগিয়েছেন ৭২ বছরের বৃদ্ধা! পদ্মশ্রী 'অরণ্যের বিশ্বকোষ'কে

বেয়ার গ্রিলস গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এই জনপ্রিয় অনুষ্ঠানের একটি পর্বের সঞ্চালনা করেছিলেন। ডিসকভারি চ্যানেলের ওই রোমাঞ্চকর অনুষ্ঠানে ৬৮ বছর বয়সী প্রধানমন্ত্রী মোদিকে গভীর বনের মধ্য দিয়ে হেঁটে যেতে দেখা যায় এবং উত্তরাখণ্ডের জাতীয় উদ্যানে একটি অস্থায়ী নৌকায় চড়ে অ্যাডভেঞ্চার করতেও দেখা যায়। প্রধানমন্ত্রী ওই অনুষ্ঠানে বলেন তিনি একজন চা-বিক্রেতার পুত্র এবং মোদি তার যৌবনে কীভাবে হিমালয়ে আধ্যাত্মিক জাগরণের জন্য একক ভ্রমণে বেরিয়ে পড়তেন সেই কাহিনিও বলেন।

ডিসকভারি চ্যানেল জানিয়েছে, ওই পর্ব তাদের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল। ৬.১ মিলিয়ন টিউন-ইন ছিল ওই পর্বের সম্প্রচারের সময়।

“প্রধানমন্ত্রী মোদিকে অ্যাডভেঞ্চারমূলক ভ্রমণে নিয়ে যাওয়া এক বিশাল সুযোগের বিষয় ছিল। আমি বন্যপ্রাণ এবং ভারতের সৌন্দর্যের এক বিশাল অনুরাগী, শুধু এই অঞ্চলের নয়, এখানের জনগণেরও। আমরা আরও কিছু করতে ভারতেই ফিরে আসছি। এই বছরই,” বেয়ার গ্রিলস ওই পর্বের পরে আইএএনএসকে জানিয়েছেন।

.