This Article is From Sep 28, 2019

১১ বছর পরে ফিরছেন রাম-সীতা! ‘শুভ বিজয়া’য় মিলন হচ্ছে দেবিনা-গুরমিতের?

১১ বছর পরে সেই অসাধ্য সাধন করছেন সাহিত্যিক-পরিচালক রামকমল মুখোপাধ্যায়। তাঁর চতুর্থ হিন্দি ছবি শুভ বিজয়ায় আবার একসঙ্গে দেখা যাবে ছোটপর্দার রাম-সীতাকে।

১১ বছর পরে ফিরছেন রাম-সীতা! ‘শুভ বিজয়া’য় মিলন হচ্ছে দেবিনা-গুরমিতের?

শুভ বিজয়ায় মুখোমুখি

কলকাতা:

দেবিনা-গুরমিতকে (Gurmeet and Debina) নিশ্চয়ই ভোলেননি? ২০০৮-এ ছোটপর্দার রামায়ণ জনপ্রিয়তার শিখরে তুলেছিল অনস্ক্রিন রাম-সীতা গুরমিত-দেবিনাকে। রামায়ণ শেষ হওয়ার পরে অনস্ক্রিনের এই জুটি বাস্তবে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন। কিন্তু আর তাঁদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। রামায়ণের যুগের ১৪ বছরের বনবাস নয়, অভিনয় দুনিয়ায় ১১ বছর পরে তাঁদের ফিরিয়ে এনে সেই অসাধ্য সাধন করছেন সাহিত্যিক-পরিচালক রামকমল মুখোপাধ্যায় (Ram Kamal Mukherjee)। তাঁর চতুর্থ হিন্দি ছবি শুভ বিজয়ায় (Shubho Bijoya) আবার একসঙ্গে দেখা যাবে ছোটপর্দার রাম-সীতাকে।

Vogue Beauty Awards: সৌন্দর্যের সম্মান পেলেন বলিউডের ঠাকুমা ও নাতনি! দেখুন পুরস্কারের তালিকা

খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছিল কী করে এই অসাধ্য সাধন করলেন রামকমল? পরিচালক উবাচ,  'অনেক দিন ধরেই বাবছিলান ওঁদের নিয়ে ছবি করব। কিন্তু করা হয়ে উঠছিল না। আমি তখন কেকওয়াকের প্রচারের জন্য লন্ডনে। সেখানেই দেখা গুরমিতের সঙ্গে। উনি গেছিলেন ওঁর পল্টন ছবির প্রচারে। কথায় কথায় জানাতেই এককথায় রাজি গুরমিত। এবং গুরমিত যখন রাজি তখন দেবিনাও হাসিমুখে সম্মতি দিয়েছেন।' ছবির বিষয় কী? 'এক যুগলের জীবন কাহিনি। ফ্যাশন ফটোগ্রাফার শুভ-র প্রচণ্ড নামডাক। বৃহস্পতি যখন তুঙ্গে তখনই ভাগ্যের ফেরে অন্ধ হয়ে যায় সে। শুভ-র সুপারমডেল স্ত্রী বিজয়া। সেও আক্রান্ত হয় ক্যান্সারে। কী করে বাঁচবে তারা? আদৌ কী বাঁচবে? একে অন্যের লাঠি হয়ে উঠবে আস্তে আস্তে? এই প্রশ্নগুলোই শুভ বিজয়া-র টার্নিং পয়েন্ট' জানালেন পরিচালক।

57r9f1mo

ছবির আরও একটি প্লাস পয়েন্ট আছে।  শুভ বিজয়া হিন্দিতে তৈরি হলেও এই প্রথম কোনও বাঙালি দম্পতির চরিত্রে দেখা যাবে গুরমিত-দেবিনাকে। দু-জনেই তাই ভীষণ উত্তেজিত। গুমিত জানিয়েছেন, তিনি কেকওয়াক দেখেছেন। এবং দেখেছেন কী অনায়াসে ইমোশনাল ছবি সামলান রামকমল। তাই তিনি চরিত্র শুনেই রাজি হয়ে গেছেন। দেবিনার বক্তব্য, তাঁরা ঠিকই করেছিলেন মনের মতো গল্প না পেলে যুগলে কাজ করবেন না। রামকমল সেই দাবি মিটিয়েছেন। ফলে, তাঁরাও সানন্দে স্ক্রিন শেয়ার করেছেন। প্রসঙ্গত, দেবিনা এই মুহূর্তে কালার্সের বিষ মেগায় অভিনয় করছেন।

কুলির দুর্ঘটনায় মৃত্যুমুখ থেকে ফেরার পরে কেমন ছিলেন অমিতাভ? দেখুন ভাইরাল ভিডিও

ও হেনরির বিখ্যাত উপন্যাস দ্য গিফট অফ ম্যাগি অবলম্বনে তৈরি এই ছবির প্রযোজনায় অরিত্র দাস, বিলকিস কাপাডিয়া, গৌরব ধাগা। ক্রিসমাসের মরশুমে মুম্বইয়ে শুরু হবে শুটিং। যেহেতু ভালোবাসার গল্প। তাই ছবি মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে-তে।

.