Read in English
This Article is From Dec 09, 2018

গো মাংস খাওয়ার ছবি পোস্ট করে হুমকির মুখে ‘রামচন্দ্র’, বিতর্ক বাড়ায় মুছে দিলেন টুইটটি

সরাসরি রাজনীতির বৃত্তের বাইরে থাকা যে সমস্ত  মানুষ বিজেপি কড়া সমালোচক বলে পরিচিত তাঁদের মধ্যে ঐতিহাসিক রামচন্দ্র গুহর নাম আসে একেবারে প্রথমসারিতে।

Advertisement
অল ইন্ডিয়া

ঐতিহাসিক বলেন এই সব হুমকিই তিনি নথিভুক্ত করাবেন এবং  ব্যবস্থা নেবেন।   

Highlights

  • ঐতিহাসিক রামচন্দ্র গুহ বিজেপি কড়া সমালোচক বলে পরিচিত
  • গো মাংস খাওয়ার ছবি পোস্ট করে বিতর্কে জড়ান ঐতিহাসিক
  • তিনি বলেন এই সব হুমকিই তিনি নথিভুক্ত করাবেন এবং ব্যবস্থা নেবেন
নিউ দিল্লি :

সরাসরি রাজনীতির বৃত্তের বাইরে থাকা যে সমস্ত  মানুষ বিজেপি কড়া সমালোচক বলে পরিচিত তাঁদের মধ্যে ঐতিহাসিক রামচন্দ্র গুহর নাম আসে একেবারে প্রথমসারিতে।  এবার হুমকির মুখে রামচন্দ্র। আর তাঁর কারণ গো মাংস! গোয়ায় বেড়াতে  গিয়ে  গো-মাংস খান ইন্ডিয়া  আফটার গান্ধির রচয়িতা। আর  সেই ছবি  টুইটারে  পোস্ট করে দেন। এই কারণেই  তাঁর উদ্দেশে  উড়ে আসে হুমকি। টুইটারে আক্রমণের পাশাপাশি হুমকি ফোনও নাকি পেয়েছেন রামাচন্দ্র। এরপর টুইটটি মুছে  দেন তিনি। পরে আর একটি টুইট করে গোটা ঘটনার ব্যাখ্যাও দেন  তিনি। প্রথমে রামচন্দ্র লেখেন, পুরনো গোয়ায় একটা মায়াবি সকাল কাটাবার পর আমরা পাঞ্জিতে এসে  দুপুরের খাওয়া  সারলাম। আর এটা  বিজেপি শাসিত রাজ্য বলে আমি ভাবলাম গো মাংস খেয়ে  উদযাপন করি।                                                                                    

টানা সাতমাস ধরে নাবালিকাকে ধর্ষণ, গ্রেফতার 'সৎ' বাবা

এমন কথা লেখার পরই এক টুইট ব্যবহারকারী লেখেন  উনি একজন হিন্দু হয়ে গো-মাংস খেয়ে এবং সেটা প্রচার করে  ধর্মীয় ভাবাবেগকে আঘাত করেছেন।  তাঁর কি  উপযুক্ত  জবাব প্রাপ্য নয়! রামাচন্দ্র জানান এই  টুইট করেছেন আর কে  যাদব নামে এক ব্যক্তি।  তিনি আগে  র-এর সঙ্গে  যুক্ত  ছিলেন। এছাড়া  দিল্লির এক ব্যক্তির কথাও প্রকাশ্যে এসেছে। তিনি রামাচন্দ্র এবং তাঁর স্ত্রীকে হুমকি দিয়েছেন বলে  অভিযোগ ঐতিহাসিকের।  তিনি বলেন এই সব হুমকিই তিনি নথিভুক্ত করাবেন এবং  ব্যবস্থা নেবেন।   

Advertisement

 পরে  টুইট করে ক্ষমা চান তিনি। :

:

 

Advertisement
Advertisement