This Article is From Aug 30, 2019

‘তেরি মেরি...’র পরে রানাঘাটের রাণু মণ্ডলকে দিয়ে আবার গান রেকর্ড করাচ্ছেন হিমেশ রেশমিয়া

সুপারস্টার সিঙ্গারের মঞ্চে রাণু মণ্ডলের গান 'এক প্যায়ার কা নাগমা...’ শুনে হিমেশ রেশমিয়া তাঁকে তাঁর সিনেমায় গান গাওয়ার জন্য অনুরোধ করেছিলেন।

‘তেরি মেরি...’র পরে রানাঘাটের রাণু মণ্ডলকে দিয়ে আবার গান রেকর্ড করাচ্ছেন হিমেশ রেশমিয়া

হিমেশের সুরেই আরও একটি গান গাইতে চলেছেন রানাঘাটের রাণু মণ্ডল (Ranu Mondal)

নয়াদিল্লি:

মাস খানেক আগেও তাঁর পরিচয় ছিল রানাঘাট রেল স্টেশনের কাছে গান গেয়ে ভিক্ষা করা এক মহিলা হিসেবেই। কিন্তু এই নেটবিশ্ব বড়ই আজব! এখানে কে কখন রাতারাতি আমির বা ফকির হয়ে যায় কেউ তা জানে না। রানাঘাটের রাণু মণ্ডলকে মানুষ মনে রাখবে তাঁর গলার জন্য তো বটেই, তাঁর এমন অবাক করা ভাগ্যের জন্যও। সম্প্রতি, রাণু মণ্ডল হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) চলচ্চিত্র ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির' (Happy Hardy And Heer)-এ ‘তেরি মেরি কাহানি' গানটি রেকর্ড করেছেন। তবে এখানেই থেমে থাকা নয়। ‘তেরি মেরি কাহানি'র পর রাণু মন্ডলকে দিয়েই আরও একটি গান রেকর্ড করাতে চলেছেন হিমেশ। বলিউড সঙ্গীতশিল্পী ও অভিনেতা হিমেশ রেশমিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করে এই তথ্য দিয়েছেন। ভিডিওতে রাণু মন্ডলকে হিমেশ রেশমিয়ার সঙ্গে একটি গান রেকর্ড করতে দেখা গিয়েছে। স্বাভাবিকভাবেই তাঁর এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

দেখুন, বিখ্যাত হয়েই রাতারাতি কেমন বদলে গেছেন রানাঘাটের 'লতাকণ্ঠী' রাণু!

রাণু মন্ডলের (Ranu Mondal) এই ভিডিওটি পোস্ট করে হিমেশ রেশমিয়া লিখেছেন, “তেরি মেরি কাহানি গানে দুরন্ত কণ্ঠ দেওয়ার পরে গায়িকা রাণু মণ্ডলের সুরেলা কণ্ঠে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির' সিনেমার আরও একটি গান রেকর্ড করা হচ্ছে। এখানে রইল এই গানের কিছুটা ঝলক। এই আলাপ ও ভয়েস-ওভার গানের থিম। আপনাদের সকলের এমন ভালোবাসার জন্য ধন্যবাদ।”

সলমনের নেকনজরে রাণু? উপহার পেলেন ৫৫ লক্ষ টাকার বাড়ি!

রাণু মন্ডলের গান গাওয়ার এমন প্রতিভা দেখে হিমেশ রেশমিয়া মুগ্ধ হয়েছিলেন। সুপারস্টার সিঙ্গারের মঞ্চে রাণু মণ্ডলের গান 'এক প্যায়ার কা নাগমা...' শুনে হিমেশ রেশমিয়া তাঁকে তাঁর সিনেমায় গান গাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে হিমেশ রেশমিয়া বলেন, “সলমান খানের বাবা বলেছেন যে, যখনই আপনি নতুন প্রতিভা দেখবেন, তাঁকে সামনে আনার চেষ্টা করুন, তাই আমি চাই আপনি আমার চলচ্চিত্রের জন্য একটি গান হানেয়ে দিন।”

বলিউডে নিজের পরিচয় তৈরি করার আগে রাণু মন্ডল রানাঘাট রেলস্টেশনের কাছে গান গাইতেন। মানুষজনকে গান শুনিয়েই পেট চালাতেন এই বৃদ্ধা। মাথার উপর তেমন ছাদও ছিল না রাণুর। কিন্তু স্টেশনেই তোলা একটি ভিডিওতে লতা মঙ্গেশকরের গান জীবন রাতারাতি বদলে দিল এই মহিলার!

.