हिंदी में पढ़ें
This Article is From Dec 23, 2019

Football খেলতে গিয়ে এ কী হল রণবীর কাপুরের?দেখুন ভিডিও

অভিনেতা রণবীর কাপুর শুধুমাত্র অভিনয় জীবনে সীমাবদ্ধ থাকেন না। খেলাতেও তার যথেষ্ট আকর্ষণ রয়েছে। বিশেষ করে ফুটবলের প্রতি তার আলাদা ভালোবাসা রয়েছে ।

Advertisement
বিনোদন Edited by

ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন রণবীর

Highlights

  • ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন রণবীর
  • চোট লাগলেও ভক্তদের একেবারে নিরাশ করলেন না রণবীর
  • রণবীর কাপুরের ভিডিওটি রয়েছে খবরে
নয়াদিল্লি:

অভিনেতা রণবীর কাপুর(Ranbir Kapoor) শুধুমাত্র অভিনয় জীবনে সীমাবদ্ধ থাকেন না। খেলাতেও তার যথেষ্ট আকর্ষণ রয়েছে। বিশেষ করে ফুটবলের প্রতি তার আলাদা ভালোবাসা রয়েছে । তাই প্রতি সপ্তাহের রুটিনে ফুটবল খেলতে কখনোই ভুল হয়না তার। এবারেও রণবীর কাপুর, ঈশান খাট্টার, ইব্রাহিম আলি খান, সাব্বির আহ্লুয়ালিয়ার সঙ্গে চুটিয়ে ফুটবল খেললেন তিনি। কিন্তু এবারে বোধহয় তার ভাগ্য সহায় ছিল না। ফুটবল খেলতে গিয়ে চোট পেলেন রণবীর। এমনকি ঠোঁট কেটে যায় তার। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি খুবই ভাইরাল হচ্ছে।

ফটোগ্রাফারের ফোন কাড়লেন দীপিকা! কেন?


রণবীর কাপুরের ফ্যান পেজ এ  এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতে এটি বেশ চর্চায় রয়েছে এই মুহূর্তে।। ভিডিওতে দেখা যাচ্ছে রণবীর কাপুরের চোট লাগার সঙ্গে সঙ্গেই সবাই খেলা বন্ধ করে দিচ্ছেন আর রণবীরের জন্য জল নিয়ে আসছেন। কিন্তু নিজের চোট লাগা সত্বেও ভক্তদের একেবারে নিরাশ করলেন না রণবীর। শুধু খেলাই নয় নিজের ভক্তদের সঙ্গে সেলফিও তুললেন । আর তাই তার ভক্তরাও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তাকে।

পার্টি রঙিন লালিমায়...আপনি মধ্যমণি মালাইকার সাজে

খুব শীঘ্রই তার আগামী ছবি ব্রম্ভাস্ত্র মুক্তি পাবে।এই ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভট্ট। প্রথমবার দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শকও। এ ছাড়াও এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়ও। মনে করা হচ্ছিল যে সলমান খানের দাবাং থ্রি'র সঙ্গে হয়তো এই ছবির মুক্তি ক্ল্যাশ করতে পারে। কিন্তু পরে দেখা যায় যে ব্রম্ভাস্ত্রর রিলিজ পিছিয়ে দেওয়া হয়।

Advertisement

Advertisement