This Article is From Nov 26, 2019

Rani Mukherji: হঠাৎ রানী মুখার্জিকে কেন রণবীর সিংয়ের মতো বললেন ফ্যানরা?

একটি ইভেন্টে রানী মুখার্জি সব্যসাচীর ডিজাইন করা একটি ফ্লোরাল প্রিন্টের সুট পরেছিলেন। ঠিক সেরকমই-প্রিন্ট-এর একটি শেরওয়ানি কিছুদিন আগেই পরেছিলেন রণবীর সিং।

Rani Mukherji: হঠাৎ রানী মুখার্জিকে কেন রণবীর সিংয়ের মতো বললেন ফ্যানরা?

Rani Mukherji: হঠাৎ রানীকে কেন রণবীর সিংয়ের মতো বললেন ফ্যানরা?

নয়াদিল্লি:

রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) প্রথম বিবাহবার্ষিকীতে ডিজাইনার সব্যসাচীর পোশাকে নিজেদের সাজিয়েছিলেন তারা। সব্যসাচী বলিউড অভিনেত্রী রানী মুখার্জিরও ভীষণ পছন্দের । প্রায় প্রত্যেকটি ইভেন্টেই সব্যসাচীর আউটফিটে দেখা যায় রানীকে। কিন্তু এবার সব্যসাচীর ডিজাইন করা পোশাকে রানীকে দেখে রেগে গেলেন অনেকে। আসলে একটি ইভেন্টে রানী মুখার্জি সব্যসাচীর ডিজাইন করা একটি ফ্লোরাল প্রিন্টের সুট পরেছিলেন। ঠিক সেরকমই-প্রিন্ট-এর একটি শেরওয়ানি কিছুদিন আগেই পরেছিলেন রণবীর সিং।

ডিজাইনার সব্যসাচীর (Sabyasachi) পোশাকে রানী মুখার্জিকে (Rani Mukherji) দেখে নিন; 

রণবীর সিং ডিজাইনার সব্যসাচীর শেরওয়ানিতে


আসলে রণবীর সিং এই একই প্রিন্টের শেরওয়ানি অমৃতসরে স্বর্ণমন্দিরে যখন গিয়েছিলেন, তখন পরেছিলেন। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দুজনেই ডিজাইনার সব্যসাচীর আউটফিটে নিজেদের সাজিয়েছিলেন। কিন্তু এবার রানী মুখার্জির পোশাক দেখে বিরক্ত হয়ে অনেকেই কমেন্ট করতে শুরু করেন।

কেউ কেউ লিখলেন, "এটাতো রণবীর সিং এর কুর্তার বেঁচে যাওয়া অংশ, নতুন কিছু ট্রাই করুন প্লিজ," আবার কেউ লিখলেন , "একদম রণবীর সিংয়ের মতো লাগছে তোমাকে।"

বিনোদনের আরও খবর পড়ুন;

'প্রেম করতে একটু স্বাধীনতা দিন'! কাকে অনুরোধ কৃতির?

Viral Pics: বাবা-ছেলে বন্ধু? দুই খান একখানে!

সাবধান! ফিরছেন 'বব বিশ্বাস'

Notout Ninety-তে মিঠুন-রবিনা, জলসা জমবে ‘মোহরা গার্ল'-এর নাচগানে?

.