This Article is From Sep 01, 2019

হিমেশ রেশমিয়ার পর, এবার কোন গায়কের সাথে গলা মেলালেন রানু মণ্ডল, দেখুন ভিডিও

হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) চলচ্চিত্র 'হ্যাপি হার্ডি এন্ড হির' (Happy Hardy And Heer) -র 'তেরে মেরি কাহানী ...' গানটি রেকর্ড করেছেন রানু

হিমেশ রেশমিয়ার পর, এবার কোন গায়কের সাথে গলা মেলালেন রানু মণ্ডল, দেখুন ভিডিও

Ranu Mondal -এর আর একটি ভিডিও ভাইরাল

হাইলাইটস

  • কোন গায়ের সাথে গান গাইলেন রানু?
  • সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল
  • রানাঘাট রেলওয়ে স্টেশনে গান গেয়ে পেট চালাতেন তিনি
নিউ দিল্লি:

পশ্চিমবঙ্গের রানাঘাট রেলওয়ে স্টেশনের কাছে নেহাতই নিজের পেটের দায়ে গান গাইতেন রানু মণ্ডল (Ranu Mondal), আর আজ সেখান থেকে ভাইরাল ভিডিও আর তারপরেই নতুন উচ্চতার ছোঁয়া। সম্প্রতি, তিনি হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) চলচ্চিত্র 'হ্যাপি হার্ডি এন্ড হির' (Happy Hardy And Heer) -র 'তেরে মেরি কাহানী ...' গানটি রেকর্ড করেছেন। এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ সারা ফেলেছে। ভিডিওতে রানুকে গায়ক হিমেশ রেশমিয়ার সাথে রেকর্ড করতে দেখা গেছে। এখন রানুর আর একটি ভিডিও ইন্ডিয়ান আইডল সিজন ১০-এর বিজয়ী সালমান আলীর সাথে খুব ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে রানুকে সালমান আলির (Salman Ali) সাথে তার প্রথম বলিউডের গান 'তেরি-মেরি কাহানী' গাইতে দেখা গেছে। ইন্টারনেটে এই ভিডিও প্রবল সারা ফেলেছে।   

 এই ভিডিওটি সালমান আলী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রানু মন্ডলের সাথে শেয়ার করেছেন। এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, 'ভাইরাল সুপারস্টার গায়কের সাথে ভাল সময় কাটিয়েছেন। কিছু দৃশ্যে ভক্তরা সালমান আলীর এই ভাইরাল ভিডিওটিতে প্রচুর প্রতিক্রিয়া ব্যক্ত করছে। রানু তার সুরেলা কন্ঠে  'এক প্যার কা নাগমা হ্যায়' গানটি গেয়ে আজ জনপ্রিয়তার চরমে পৌঁছে গেছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে হিমেশ রেশমিয়া তার গান শুনে খুবই প্রভাবিত হন। যার পরে হিমেশ রানুর সাথে গানটি রেকর্ড করেন। 

এখন হিমেশ রেশমিয়া ইন্টারনেট সেনসেশনের সাথে  আরও একটি গান রেকর্ড করতে চলেছেন। হিমেশ নিজেই নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এই তথ্য দিয়েছেন। গায়িকা রানু মণ্ডলের সাথে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, "তেরি মেরি কাহানির প্রথম গানটি রেকর্ড করার পর, আমি তাঁর গান শুনে সত্যিই বিস্মিত, তাই 'হ্যাপি হার্ডি এন্ড হির'-এর আর একটি গান তাকে দিয়ে গাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এখানে সেই গানের সামান্য ঝলক দেওয়া হল, আলাপ এবং ভয়েস ওভার গানের থিম। আপনাদের ভালবাসা এবং সাহচর্য্যের জন্য আপনাকে সকলকে ধন্যবাদ।"

প্রসঙ্গত, বলিউডে আসার আগে রানাঘাট স্টেশনের কাছে গান গেয়ে নিজের পেট চালাতেন রানু মণ্ডল। সেই গান শুনে কেউ দয়া করে কিছু ক্ষেত্রে দিত তো কেউ কিছু পয়সা।নিজের মাথার ওপর ছাদ পর্যন্ত ছিল না তার। একটা ভিডিও আজ তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছে। 


 

.