हिंदी में पढ़ें
This Article is From Nov 24, 2019

Viral Video : ফুটপাতে যিনি গান গাইছেন ইনি কে? রানু মন্ডল?

এরাজ্যের রানাঘাট রেলওয়ে স্টেশনে গান গেয়ে চলতো রানু মন্ডলের(Ranu Mondol) জীবন।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Viral Video : ফুটপাতে যিনি গান গাইছেন ইনি কে? রানু মন্ডল?

Highlights

  • রানু মন্ডল এর মতন দেখতে এই মহিলার ভিডিও ভাইরাল হল
  • ফুটপাতে গাইলেন "তেরি মেরি কাহানি" গানটি
  • সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে ভিডিওটি
নয়াদিল্লি:

এরাজ্যের রানাঘাট রেলওয়ে স্টেশনে গান গেয়ে চলতো রানু মন্ডলের(Ranu Mondol) জীবন। তারপর একদিন একজন তার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে দেন হু হু করে সেই ভিডিও ভাইরালও হয়। এতটাই ভাইরাল হয় সেই ভিডিও যে হিমেশ রেশমিয়া তার কন্ঠে  মুগ্ধ হন এবং তিনি তাঁর ছবিতে রানু মন্ডলকে নিয়ে গান গাওয়ান। কিন্তু  যাকে দেখছেন তিনি রানু মন্ডল নয়, রানু মন্ডলের মতো দেখতে আর একজন মহিলা। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
 

সঞ্জয়ের "লাভ মাই জব" টুইটের রিঅ্যাকশনে ফ্যানদের মেমস দেখুন

এই ভিডিওতে ওই মহিলা, রানু মন্ডলের(Ranu Mondol) গাওয়া গান ,"তেরি মেরি কাহানি" গাইছেন। এই মহিলা গুয়াহাটিতে থাকেন । রানু মন্ডল ফ্যান ক্লাবের সদস্যরা নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেন। আর ক্যাপশনে লিখেছেন রানু মন্ডল ২.০।

Malaika viral : ফিট অ্যান্ড হিট মালাইকা শেখালেন ভুজঙ্গাসন ! দেখুন ভিডিও

যদিও এই ভিডিওতেই পরিষ্কার দেখা যাচ্ছে যে এই মহিলার গায়কী সেরকম উচ্চমানের নয় কিন্তু ওখানে উপস্থিত ব্যক্তিরা তার এই ভিডিওটি এই জন্যই তুলেছেন যে ওই মহিলা হুবহু রানু মন্ডলের  মতো দেখতে। রানু মন্ডল হিমেশ রেশমিয়ার জন্য একটি নয় বরং তিন তিনটি গান করেছেন। যার মধ্যে "তেরি মেরি কাহানি", " আদাত অউর আশিকি মে তেরি" রয়েছে। হিমেশ রেশমিয়া ছাড়াও রানুর এই খ্যাতি দেখে স্বয়ং লতা মঙ্গেশকারও তার প্রশংসা করেছিলেন।

Advertisement

দেখুন বলিউডের আরও অনেক খবর

Advertisement