Read in English
This Article is From Jan 13, 2019

শুনশান পথে তরুণীকে জোর করে বিষ খাওয়ানোর চেষ্টা, তির ধর্ষণে অভিযুক্তের বিরুদ্ধে

মেয়েটি অর্ধ সচেতন অবস্থায় কোনও মতে একটি অটোরিকশায় চেপে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে পৌঁছয়। পুলিশ জানিয়েছে, আপাতত মেয়েটি বিপন্মুক্ত।

Advertisement
অল ইন্ডিয়া

ধর্ষণে অভিযুক্ত সম্প্রতি জামিনে ছাড়া পান

নিউ দিল্লি:

১৭ বছরের একজন রেপ সার্ভাইভারকে জোর করে বিষ খাওয়ানোর অভিযোগ উঠলে দুই বাইক আরোহীর বিরুদ্ধে। শনিবার পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দ্বারকা জেলার হস্তশাল অঞ্চলের ওই মেয়েটি টিউশন থেকে ফিরছিল। তখনই এই ঘটনা ঘটে। 

একজন ভারতীয় নাগরিকের নামও এনআরসি তালিকা থেকে বাদ পড়বে না, আশ্বাস মোদীর

একজন সিনিয়র পুলিশ অফিসার বলেন, নিজের অভিযোগে মেয়েটি তাদের জানিয়েছে, সে টিউশন পড়ে ফিরছিল। তখনই বাইক আরোহী দুই ব্যক্তি তার পথ আটকে দাঁড়ায়। তারা মেয়েটিকে ভয় দেখিয়ে শাসায়, যদি সে ধর্ষণে অভিযুক্তের বিরুদ্ধে আদালতে মুখ খোলে তা হলে ভালো হবে না। মেয়েটি তাদের কথায় অসম্মত হলে লোকদু'টি তাকে চেপে ধরে বিষ খাওয়ানোর চেষ্টা করে।

ঘটনার পরেই ওই দু'জন এলাকা ছেড়ে চম্পট দেয়। মেয়েটি অর্ধ সচেতন অবস্থায় কোনও মতে একটি অটোরিকশায় চেপে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে পৌঁছয়। পুলিশ জানিয়েছে, আপাতত মেয়েটি বিপন্মুক্ত।

Advertisement

বিরোধীরা ক্ষমতায় এলে একটি 'অসহায়' সরকার পাবে দেশের মানুষ, বললেন মোদী

শনিবার মেয়েটি উত্তম নগর থানায় গিয়ে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। প্রাথমিক ভাবে পুলিশের ধারনা, মেয়েটি যাতে আদালতে জবানবন্দি দিতে না পারে সে উদ্দেশ্যেই অভিযুক্তেরা এই কাজ করেছে। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি সম্প্রতি জামিন পেয়ে জেল থেকে বেরিয়েছে। ২০১৮ সালে রহোলা পুলিশ স্টেশনে তার বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের হয়েছিল। সেই ব্যক্তিকেও এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আরও খবর দেখুন এখানে

Advertisement