This Article is From Sep 28, 2019

পশ্চিমবঙ্গে জঙ্গল রাজ! ‘সন্ত্রাসের রাজত্ব’ চালাচ্ছেন মমতা; দাবি জেপি নাড্ডার

শনিবার জেপি নাড্ডা অভিযোগ তোলেন, পশ্চিমবঙ্গে ‘জঙ্গল রাজ’ এবং ‘সন্ত্রাসের রাজত্ব’ চলছে।

পশ্চিমবঙ্গে জঙ্গল রাজ! ‘সন্ত্রাসের রাজত্ব’ চালাচ্ছেন মমতা; দাবি জেপি নাড্ডার

জেপি নাড্ডা বলেন, মুখ্যমন্ত্রী হিসাবে মমতার কোনও দূরদৃষ্টিই নেই

কলকাতা:

শুক্রবার বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা (BJP working president JP Nadda) কলকাতায় এসেছেন দলীয় এক কর্মসূচিতে অংশ নিতে। আর এসে থেকেই রাজ্যের তৃণমূল (TMC) সরকারকে একের পর এক বাক্যবাণে বিদ্ধ করে চলেছেন এই বিজেপি নেতা। শনিবার জেপি নাড্ডা অভিযোগ তোলেন, পশ্চিমবঙ্গে ‘জঙ্গল রাজ' এবং ‘সন্ত্রাসের রাজত্ব' চলছে। এখানেই শেষ নয় বিজেপির কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডা (BJP working president JP Nadda) শনিবার বাগবাজার ঘাটে রাজ্যে রাজনৈতিক হিংসার বলি হওয়া বিজেপি কর্মীদের জন্য তর্পণ করেন। বিজেপির তরফে পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসায় প্রাণ হারানো দলীয় কর্মীদের জন্য ‘গণ তর্পণ' আয়োজিত হয় মহালয়ার সকালে। তর্পণ এমন একটি হিন্দু আচার, যেখানে শান্তিপ্রার্থনা করে পূর্বপুরুষদের উদ্দেশে জল অর্পণ করা হয়। এই দিনটি পিতৃপক্ষের অবসান ঘটিয়ে দেবীপক্ষের সূচনার দিনও।

রাজনৈতিক হিংসায় নিহত কর্মীদের জন্য বাগবাজারে তর্পণ করলেন বিজেপির জেপি নাড্ডা

তৃণমূল কংগ্রেস (TMC) সরকারের সময় শেষ হয়েছে বলে উল্লেখ করে জেপি নাড্ডা দাবি করেছেন যে, পশ্চিমবঙ্গে ‘রাজনৈতিক হিংসার বলি হওয়া বিজেপি কর্মী'দের পরিবারের সদস্যরা ন্যায়বিচার পাচ্ছেন না। জেপি নাড্ডা বলেন, “তৃণমূলের অধীনে পশ্চিমবঙ্গে ‘জঙ্গল রাজ' এবং ‘সন্ত্রাসের রাজত্ব' চলছে। এখানে আইনের কোনও শাসন নেই। আর সেই সুযোগেই এই রাজ্য আক্ষরিক অর্থেই ‘গুন্ডা রাজ'কে প্রশ্রয় দিচ্ছে। তবে, তৃণমূল সরকারের পতন হলেই এই ‘জঙ্গল রাজ' শিগগিরই শেষ হবে।”

 ‘‘ওঁর সরকারের সময় শেষ'': মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ জেপি নাড্ডার

বিজেপির এই নেতা আরও বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় “দ্রুত পশ্চিমবঙ্গে তার রাজনৈতিক ভিত্তি হারাচ্ছেন। মুখ্যমন্ত্রী হিসাবে তাঁর কোনও দূরদৃষ্টিই নেই।”

.