This Article is From Sep 09, 2018

পুরী ঘুরতে যাওয়া মানুষদের জন্য দুঃসংবাদ ! বাতিল অনেক ট্রেন

Repairing work at Puri station: পুরী যেতে সমস্যা হবে পর্যটকদের। আগামী বুধবার থেকে শুরু হয়ে  ভোগান্তি  চলবে প্রায় 15 দিন।

Advertisement
অল ইন্ডিয়া

Repairing work at Puri station: এখন পুরী স্টেশন দিয়ে খান পঞ্চাশেক ট্রেন যাতায়াত করে।

পুরী যেতে সমস্যা হবে পর্যটকদের। আগামী বুধবার থেকে শুরু হয়ে  ভোগান্তি  চলবে প্রায় 15 দিন। পুরী স্টেশনে কয়েকটি কাজের জন্যই এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে রেল সূত্রে খবর। হাওড়া –শিয়ালদা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে পুরীর উদ্দেশে  যাওয়া বেশ কিছু ট্রেন আপাতত বাতিল করা হয়েছে। কিছু ট্রেন আবার যাবে ভুবনেশ্বর পর্যন্ত। তবে যাত্রীদের কথা মাথায় রেখে  কয়েকটি খুব গুরত্বপূর্ণ ট্রেন আগের সময় মতোই যাতায়াত করবে। এখন পুরী স্টেশন দিয়ে খান পঞ্চাশেক ট্রেন যাতায়াত করে। এটাকে আরও খানিকটা বাড়াতে চান রেল কর্তারা। তাছাড়া আরও কিছু কাজ করা দরকার স্টেশনে।

রেল জানিয়েছে, হাওড়া-পুরী এক্সপ্রেস, ধৌলি এক্সপ্রেস, শ্রী জগন্নাথ এক্সপ্রেস, পুরী- আনন্দবিহার নীলাচল এক্সপ্রেস, পুরী-নিউ দিল্লি এক্সপ্রেস আগের সময় মেনেই। আর তাছাড়া যে ট্রেন গুলিকা বাতিল করা হচ্ছে সেগুলি রোজ নয় সপ্তাহের কয়েকটি বাছা বাছা দিনে যাতায়াত করে। রেল কর্তারা আশাবাদী পুরী স্টেশনের কাজ সম্পন্ন হলে পরিষেবার মান উন্নত হবে।            

Advertisement