हिंदी में पढ़ें Read in English
This Article is From Jul 05, 2018

লাহোরে পুলে বসে বৃষ্টিপাতের সংবাদ পরিবেশন করলেন সাংবাদিক

পাকিস্তানের লাহোরের এক সংবাদ সঞ্চালক নিজের দায়িত্ব পালনের জন্য সব সীমা লঙ্ঘন করে লাহোরে প্রচণ্ড বৃষ্টিপাতে রাস্তাঘাট জলে ভরে গেছে তা নির্দেশ করতে শিশুদের একটা পুলের মধ্যে গিয়ে বসলেন

Advertisement
অফবিট

দুন্যা নিউজের এই সাংবাদিকের কাজে অনেকেই বিরক্ত হয়েছেন

পাকিস্তানের লাহোরের এক সংবাদ সঞ্চালক নিজের দায়িত্ব পালনের জন্য সব সীমা লঙ্ঘন করে লাহোরে প্রচণ্ড বৃষ্টিপাতে রাস্তাঘাট জলে ভরে গেছে তা নির্দেশ করতে শিশুদের একটা পুলের মধ্যে গিয়ে বসলেন। লাহোরে ভারী বর্ষার খবর সম্প্রচারের জন্য দুন্যা নিউজের এক সাংবাদিক শিশুদের পুলে চারদিকে রং-বেরঙের খেলনার মাঝে গিয়ে বসে বললেন, “লাহোরে চতুর্দিকে জল জমে গেছে”। লাহোরে ওয়াটার অ্যান্ড স্যানিটেশন এজেন্সির (ডাবলুএএসএ) উদ্দেশ্যে সম্প্রচার চলাকালীন তিনি জানান, তারা জমা জল উপযুক্ত নিকাশি ব্যবস্থার মাধ্যমে বের করার ব্যবস্থা করছে না।  

শুক্রবার ওই সাংবাদিকের শেয়ার করা ভিডিওতে দেখা যায় তিনি লাহোরের বাসিন্দাদের মজার ছলে বলছেন পুলে বসে রাস্তায় জমা জল উপভোগ করতে। ফেসবুকে এই ভিডিও অত্যন্ত ভাইরাল হয়েছে এবং বারো হাজারের বেশি শেয়ার পেয়েছে।

দেখে নিন সেই ভিডিওঃ

 
 

শুক্রবার থেকে ওই ভিডিও পাঁচ লাখের বেশি ভিউ পেয়েছে এবং ভিডিওতে কয়েক হাজার কমেন্ট করা হয়েছে।

অনেকেই ওই রিপোর্টারের প্রশংসা করেছে আবার অনেকেই তাঁর কাজে অত্যন্ত বিরক্ত হয়েছে।

দীর্ঘ 38 বছর পর লাহোরে এত ভারী বৃষ্টিপাত হয়েছে যার ফলে রাস্তাঘাটে জল দাঁড়িয়ে তা যেন ভার্চুয়াল জলপ্রপাতে পরিণত হয়েছে।

Advertisement