This Article is From Mar 12, 2019

‘মোদী মিডিয়াকে বয়কটের’ ডাক দিলেন লালু পুত্র তেজস্বী

‘মোদী মিডিয়াকে বয়কটের’ ডাক দিলেন তেজস্বী যাদব((Tejaswi Yadav)। বিরোধী নেতাদের উদ্দেশে তাঁর বার্তা, বিজেপি(BJP) পোষিত খবরের চ্যানেলে যাবেন না।

‘মোদী মিডিয়াকে বয়কটের’ ডাক দিলেন লালু পুত্র তেজস্বী

তেজস্বীকে (Tejaswi Yadav) আক্রমণ করে বিজেপির দাবি তিনি কংগ্রেসের আশ্রয় নিয়ে চলেছেন।

হাইলাইটস

  • ‘মোদী মিডিয়াকে বয়কটের’ ডাক দিলেন লালু পুত্র তেজস্বী
  • বিহারের বিরোধী দলনেতার বার্তা বিজেপি পোষিত খবরের চ্যানেলে যাবেন না
  • জরুরি অবস্থার সময় সংবাদ মাধ্যমের কী অবস্থা হয়েছিল তা তুলে ধরে বিজেপি
পটনা:

‘মোদী মিডিয়াকে বয়কটের' ডাক দিলেন লালু পুত্র তেজস্বী যাদব(Tejaswi Yadav)। বিরোধী নেতাদের উদ্দেশে বিহারের বিরোধী দলনেতার বার্তা বিজেপি পোষিত খবরের চ্যানেলে যাবেন না, ‘ধ্বংসাত্মক প্রচারে অংশ নেবেন না'। পাল্টা তেজস্বীকে আক্রমণ করে বিজেপির দাবি, তিনি কংগ্রেসের আশ্রয় নিয়ে চলেছেন। আর সকলেই জানে সংবাদ মাধ্যমকে ব্যবহার করতে কংগ্রেস সিদ্ধহস্ত! আক্রমণ শানাতে গিয়ে জরুরি অবস্থার(Emergency ) সময় সংবাদ মাধ্যমের কী অবস্থা হয়েছিল তাও মনে করিয়ে দিয়েছে  বিজেপি। বিরোধী নেতাদের উদ্দেশে কার্যত লিখিত বার্তা পাঠিয়েছেন তেজস্বী(Tejaswi Yadav)। তাঁর টুইটার থেকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi)থেকে শুরু করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee), বিএসপি প্রধান মায়াবতীর(Mayawati) মতো নেতাদের উদ্দেশে লিখিত বার্তা পাঠান হয়েছে। তালিকায় আছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবও(Akahilesj Yadav)।                                                      

নীরব মোদীকে গ্রেফতারের জন্য নথিপত্র চেয়েছিল ব্রিটেন, কোনও উত্তরই দেয়নি ভারত

চিঠিতে  তিনি লিখেছেন, টেলিভিশন মিডিয়ার একটি অংশ যে বিজেপির হয়ে কাজ করছে তা এখন ‘ওপেন সিক্রেটে' পরিণত হয়েছে। বাবা লালু প্রসাদ যাদবের(Lalu Prasad Yadav) টুইটার অ্যাকাউন্ট থেকেও তেজস্বীর পোস্টটিকে রিটুইট করা হয়েছে। দুর্নীতি মামলায় জেলে থাকা লালুর এক  ঘনিষ্ঠ সহযোগী তাঁর টুইটারের কাজ দেখেন।  তেজস্বীর দাবি সুস্থ  বিতর্ক সভায় সবাই নিজের কথা বলার সুযোগ পান কিন্তু কয়েকটি নিউজ চ্যানেলে সেই সুযোগ নেই। কোনও বিশেষ নাম উল্লেখ না  করলেও তেজস্বী বলেন, সংবাদ মাধ্যমের মূল্যবোধের অবক্ষয় নিয়ে প্রবীণ সাংবাদিকদের অনেকেই প্রশ্ন তুলেছেন। 

 

.