This Article is From Mar 06, 2020

বিধানসভায় খাঁচাবন্দি ইঁদুর নিয়ে হাজির রাবড়ি দেবী! জানালেন শাস্তি দিতে চান

আরজেডির (RJD) বিধায়করা বিধানসভায় পৌঁছলেন খাঁচার মধ্যে বন্দি ইঁদুর নিয়ে! তাঁদের সঙ্গে ছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীও (Rabri Devi)।

বিধানসভায় খাঁচাবন্দি ইঁদুর নিয়ে হাজির রাবড়ি দেবী! জানালেন শাস্তি দিতে চান

বিহার বিধানসভায় ইঁদুর নিয়ে পৌঁছলেন আরজেডি বিধায়করা।

পটনা:

এক অদ্ভুত দৃশ্য দেখা গেল বিহার (Bihar) বিধানসভায়। আরজেডির (RJD) বিধায়করা বিধানসভায় পৌঁছলেন খাঁচার মধ্যে বন্দি ইঁদুর নিয়ে! তাঁদের সঙ্গে ছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীও (Rabri Devi)। পরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রাবড়ি দেবীর সরস বক্তব্য, ‘‘এই সরকার (নীতীশ সরকার) বলে গুরুত্বপূর্ণ ফাইল, ওষুধ, মদের অন্তর্ধানের পিছনে ইঁদুর রয়েছে। তাই আজ ইঁদুরকে শাস্তি দেওয়ার জন্য ধরে আনলাম এখানে।'' প্রসঙ্গত, রাজ্যে মদ বিক্রি বন্ধ হওয়ার পরে বাজেয়াপ্ত হওয়া মদ বহু স্থান থেকে অদৃশ্য হয়ে যায়। এর পিছনে ইঁদুরের ভূমিকা রয়েছে বলে দাবি করা হয়।

"টালমাটাল হচ্ছে" ভারত, দেশকে সামলান প্রধানমন্ত্রী, মোদিকে পরামর্শ মনমোহনের

0faa2r3

২০১৭ সালে পুলিশের মালখানায় রাখা প্রায় ৯ লক্ষ লিটারের বেশি পরিমাণ মদ গায়েব হয়ে যাওয়ার পরে দাবি করা হয়েছিল সব মদ ইঁদুর খেয়েছে। যদিও তদন্তে দেখা যায়, ইঁদুর নয়, ওই অন্তর্ধানের পিছনে রয়েছে মানুষেরই হাত।

প্রকাশ্যে দিল্লি হিংসার নতুন ভিডিও, হাসপাতালের ছাদ থেকে জনতাকে লক্ষ্য করে গুলি

বিহারের বিধানসভা নির্বাচনের আর বেশি সময় বাকি নেই। এই পরিস্থিতিতে নীতীশ কুমারের সরকারকে আক্রমণ করার কোনও সুযোগ ছাড়ছে না বিরোধী দল আরজেডি। সিএএ-এনআরসি-এনপিআর ইস্যু হোক কিংবা বেকারত্ব অথবা আইনি ব্যবস্থা— যে কোনও ইস্যুতেই আক্রমণ চালিয়ে যাচ্ছে আরজেডি।

.